ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
taarak-mehta-ka-ooltah-chashmah-fame-disha-vakani-is-not-suffering-in-cancer-said-her-brother-and-costars
Disha: ক্যান্সারে ভুগছেন কি অভিনেত্রী দিশা ভাকানি? সত্য জানুন জেঠালালের মুখে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-13 18:42:42


হে মা মাতাজী! তাঁর গলায় এই সংলাপ শুনতেই আট থেকে আশি সকলেই বসে যেতেন টেলিভিশনের সামনে। কিন্তু গত বেশকিছু বছর ধরে সেকথা আর শুনতে পান না আপামর দর্শককুল। কথা হচ্ছে অভিনেত্রী দিশা ভাকানির, যিনি দয়াবেন  নামেই গোটা দেশে জনপ্রিয়। কিন্তু এবার তাঁকে নিয়ে  নতুন এক জল্পনা, তিনি নাকি গলার ক্যান্সারে আক্রান্ত! আর এই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় টিভি দুনিয়া। আর আচমকা এই খবর শুনে রীতিমত হতবাক দয়াবেন ভক্তরা।

কিন্তু এই খবর নিয়েই এবার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রীর ভাই। সেই সঙ্গে একথা কতটা সত্য সে বিষয়ে খোলসা  করেছেন দিশার পর্দার স্বামী জেঠালাল ওরফে দিলীপ যোশীও। সম্প্রতি সামনে এসেছে দীর্ঘদিন জনপ্রিয় সিরিয়াল 'তারক  মেহতা কা উল্টা চশমা'তে দিশা কামব্যাক না করার অন্যতম কারণ।  দয়াবেন চরিত্রে অদ্ভুত আওয়াজে সংলাপ বলতে বলতেই নাকি গলায় ক্যান্সার হয়েছে দিশার, এরকম খবরও শোনা গিয়েছে।

কিন্তু এই গোটা ঘটনাকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন জেঠালাল ওরফে অভিনেতা দিলীপ যোশী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'দিশা সম্পর্কে যা কিছু রটছে তা নিছক গুজব ছাড়া আর কিছুই নয়। বহাল তবিয়তেই রয়েছেন অভিনেত্রী। দিলীপ যোশী এও জানিয়েছেন দিন কয়েক আগেই দিশা ভাকানির সঙ্গে কথা হয়েছে তাঁর। এমনকি জেঠালালের কাছে নাকি রাতদিন ফোন আসে এই ঘটনার সত্যতা জানার জন্য।'

অভিনেতা দিলীপ যোশীর পাশাপাশি এই ঘটনাকে সম্পূর্ণ মিথ্যে বলে উড়িয়েছেন  অভিনেত্রীর ভাই ময়ূর ভাকানি। এই ঘটনা কোনওদিনই সত্যি নয়, এবং সেই সঙ্গে দিশার অগণিত ফ্যানেদের অহেতুক দুশ্চিন্তা না করতেও অনুরোধ করেছেন ময়ূর। উল্লেখ্য, দিশা ভাকানির খুবই কাছের বন্ধু অভিনেত্রী জেনিফার মিস্ত্রি বংশীওয়ালা, তিনিও জানিয়েছেন দিশা মোটেই গলায় ক্যান্সার আক্রান্ত নয়। কিছুদিন আগেই তাঁদের ফোনে কথা হয়েছে এবং দিশা খুবই ভাল আছেন বলেই জানিয়েছেন জেনিফার। 

প্রসঙ্গত, ২০১৭ সালে ধারাবাহিক 'তারক মেহতা কে উল্টা চশমা' থেকে মাতৃত্বকালীন বিরতি নিয়েছিলেন অভিনেত্রী দিশা ভাকানি। কিন্তু এরপর আর পাকাপাকি  প্রত্যাবর্তন করেননি। দয়াবেনের সেই বিখ্যাত সংলাপ আর গড়বা নাকি খুবই মিস করেন দর্শকরা। আর তারই মধ্যে তাঁর এই অসুস্থতার খবরে মন খারাপ হয়ে পড়েছিল তাঁর ভক্তদের। কিন্তু অবশেষে আসল ঘটনা সামনে আসায় যেন হাঁফ ছেড়ে বাঁচলেন দর্শকরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন