২৬ এপ্রিল, ২০২৪

Jacqueline: 'লাভ ইউ মাই বেবি', জেলে বসেই হোলিতে জ্যাকলিনকে হোলির শুভেচ্ছা সুকেশের
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-08 10:29:38   Share:   

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত হিসাবে নাম জড়িয়েছে রাম সেতুর নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacueline Fernandez)। দু'লাখ টাকার বিনিময়ে দিল্লির আদালত থেকে ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছিলেন শ্রীলঙ্কান সুন্দরী। তাঁর জীবনে অশান্তির জন্য বারবার সুকেশকে (Sukesh Chandrasekhar) দায়ী করেছেন। তবে জ্যাকলিন সুকেশের বিরুদ্ধে যতই আঙুল তুলুক না কেন, তাঁর প্রতি বারবার ভালোবাসা জাহির করছেন সুকেশ। ভ্যালেনটাইনস ডে-এর পর এবার হোলিতেও জ্যাকলিনের জন্য প্রেমপত্র লিখলেন কনম্যান।

জ্যাকলিনের থেকে দূরে থাকলেও বসন্তের প্রেমের রং লেগেছে সুকেশের মনেও। হ্যাপি হোলির শুভেচ্ছা জানিয়েছে জ্যাকলিনকে লাভ ইউ মাই বেবি গার্ল বলে চিঠি লিখলেন সুকেশ চন্দ্রশেখর। নেটপাড়ায় ভাইরাল সুকেশের সেই চিঠি। সুকেশ লিখেছেন, "এই দুনিয়ার সবচেয়ে সুন্দর, বিউটিফুল জ্যাকলিনকে হোলির শুভেচ্ছা। আজকের এই বিশেষ দিনে ফেস্টিভ অফ কালারস, তোমার জীবন থেকে যে রং হারিয়ে গিয়েছে আমি তা ফিরিয়ে আনব। এটাই আমার প্রতিজ্ঞা। আমি আমার মতো করে এই বছরটা রঙিন করে তুলব। এটা আমি নিশ্চিত করলাম। কারণ এটি আমার দায়িত্ব। আমার কাছে তুমি কতটা গুরুত্বপূর্ণ। আমার রাজকন্যাকে অনেক ভালোবাসা। তোমাকে খুব মিস করছি। আমার বোম্মা। আমার ভালোবাসা। আমার জ্যাকি।"

এর আগে জেরার মুখে পড়ে অভিনেত্রী অকপটে স্বীকার করেছিলেন, সুকেশ  তাঁর জীবন নরকে পরিণত করেছেন। প্রায় দেড় বছর হল জেলবন্দি সুকেশ।


Follow us on :