২৫ এপ্রিল, ২০২৪

Parineeti: রাঘব-পরিণীতিকে শুভেচ্ছা জানালেন আপ সাংসদ! যা রটে...
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-28 19:10:50   Share:   

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাজ্যসভার সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadda) প্রেম করছেন, এই গুঞ্জন শুরু হয়েছে বেশ কিছুদিন ধরে। এতদিন জানা গিয়েছিল পরিণীতি এবং রাঘব পুরোনো বন্ধু। বিদেশে পড়াশোনা করতে গিয়েই পরিচয় হয়েছিল তাঁদের। কিন্তু সম্প্রতি তাঁরা একসঙ্গে ধরা পড়েন ক্যামেরার চোখে। একান্তে সময় কাটাতে গিয়েছিলেন তাঁরা। একদিন ডিনার এবং তার পরের দিন লাঞ্চ করতে গিয়েছিলেন একসঙ্গে। সেই থেকেই গুঞ্জনের সূত্রপাত।

সংসদে ঢোকার মুখে রাঘবকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যান। কিন্তু তাঁর মুখভঙ্গি দেখে জল্পনা আরও বাড়ে। শোনা গিয়েছিল তাঁদের সম্পর্ক প্রেমে পরিণত হয়েছে। তাড়াতাড়ি বাগদান প্রক্রিয়াও সম্পন্ন হবে। রাঘব ও পরিণীতি দু'জনের পরিবার নাকি খুশি এই মিলনে। ব্যস্ত পাত্র-পাত্রীদের সময় পাওয়া গেলেই নাকি বাগদান পর্ব সেরে ফেলবে দুই পরিবার। তারপরেই নাকি যুগলে সম্পর্কের ঘোষণা করবেন, এই কোথাও শোনা যাচ্ছে। এবার সন্দেহ বাড়ল 'আপ' নেতার টুইটে।

'আপ' সাংসদ সঞ্জীব অরোরা আজ পরিণীতি ও রাঘবের একটি ছবি দেন।  ক্যাপশনে লেখেন, 'রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়াকে আমার আন্তরিক অভিনন্দন। ভালোবাসা, আনন্দ এবং সহনশীলতায় ওদের একত্রে থাকার সিদ্ধান্ত পরিপূর্ন হোক। আমার শুভকামনা রইল।' এই টুইট সারা ফেলে দিয়েছে নেট মাধ্যমে। এক নেটিজেন লিখেছেন, 'যাক কেউ তো এই খবরে মান্যতা দিল।' 


Follow us on :