ব্রেকিং নিউজ
south-indian-movie-rrr-breaks-bahubalis-box-office-record-and-earn-more-over-250-crores-in-3-days
RRR: নিজের রেকর্ড নিজেই ভাঙলেন রাজামৌলি, মুক্তির দিনেই আরআরআর-এর বিশ্বজুড়ে ২২৩ কোটির ব্যবসা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-27 20:26:23


নিজের রেকর্ড, নিজেই ভাঙলেন এসএস রাজামৌলি (SS Rajamouli)। প্রথম দিনের হিসেবে বাহুবলী-২-র (Bahubali 2) বক্স অফিস সংগ্রহকে ছাপিয়ে গিয়েছে তেলগু ছবি আরআরআর বা রাইজ রোর এবং রিভল্ট (Movie RRR)। শুক্রবার অর্থাৎ মুক্তির দিনে বিশ্বব্যাপী দু'শো (২২৩ কোটি) কোটির বেশি ব্যবসা (Box Office Collection) করেছে রাজামৌলি পরিচালিত এই ছবি। অর্থাৎ বাহুবলি-২-র সাফল্যকে ছাপিয়ে বক্স অফিস সংগ্রহের নিরিখে রেকর্ড গড়েছে দক্ষিণী এই ছবি। 

জানা গিয়েছে, গোটা দেশে দেড়শো কোটির (১৫৬ কোটি) বেশি ব্যবসা করেছে আরআরআর। ছবি সমালোচক তরণ আদর্শের ট্যুইটে সেই পরিসংখ্যান তুলে ধরা হয়েছে।  

সারা বিশ্বের নিরিখে যে সংখ্যা ২২৩ কোটি, দেশে সেই লাভের অঙ্ক ১৫৬ কোটি। জানা গিয়েছে হিন্দিতে ডাব করা এই ছবিও দেশে ভালো ব্যবসা করেছে। প্রথম দুই দিনে বক্স অফিসে প্রায় ৭০কোটির বেশি ব্যবসা করেছে আরআরআর-র হিন্দি ভার্সন। সাম্প্রতিক সময়ে প্রথম দিনের বক্স অফিস সংগ্রহের বিচারে দ্বিতীয় স্থানে আরআআরআর। প্রথম স্থানে সূর্যবংশী, তৃতীয় বচ্চন পাণ্ডে এবং চতুর্থ ৮৩ ছবি।  

সিনে সমালোচকরা বলছেন, বলিউডের বিগ বাজেটের ছবিও প্রথম দিনে ১৫ কোটির ব্যবসা ছাপিয়ে যেতে পারে না। কিন্তু দক্ষিণী এই ছবি এগিয়ে চলেছে দ্রুত গতিতে। একইসঙ্গে তেলগু, তামিল, কন্নড়, মালায়লম এবং হিন্দিতে মুক্তি পেয়েছে এই ছবি।

এই ছবির মুখ্য চরিত্রে এনটিআর জুনিয়র, রাম চরণ, অজয় দেবগণ এবং রয়েছেন আলিয়া ভাটও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন