ব্রেকিং নিউজ
singer-rupankar-bagchi-apologies-again-for-his-remarks-on-kk
Rupankar: 'ওই ভিডিওতে ঔদ্ধত্য ছিল, রূপঙ্কর ছিল না', বললেন অনুতপ্ত রূপঙ্কর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-11 16:22:52


বলিউডের বিখ্যাত সঙ্গীতশিল্পী KK কলকাতায় গান গাইতে আসছেন। উত্তেজনায় ফেটে পড়েছিল কমবয়সী ছেলে-মেয়েরা। অনুষ্ঠানের পাস জোগাড় করতে হিমশিম খেয়েছিল ভক্তরা। পছন্দের তারকাকে একবার সচক্ষে দেখতে সেকি হা-পিত্যেশ! দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান করলেন KK। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল সেই অনুষ্ঠানের টুকরো টুকরো ভিডিও। সেই সময় ওড়িশাতে শুটিংয়ে ব্যস্ত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাঙালি গায়ক রূপঙ্কর বাগচি। ভিন রাজ্যে বসেই সোশ্যাল মিডিয়ায় KK-কে নিয়ে নেটাগরিকদের ভালো লাগা আবেশের আঁচ করতে পেরেছিলেন শিল্পী। 

সেই সময় নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে বাঙালিকে বাংলা গানে আরও বেশিরকমভাবে আকৃষ্ট হওয়ার আবেদন জানাতে গিয়ে, অসতর্কভাবে KK-র বিরুদ্ধে তির্যক আক্রমণ করে বসেন রূপঙ্কর। প্রশ্ন তোলেন, 'হু ইজ KK?' ক্ষোভে ফেটে পড়েছিল নেটিজেনরা। সেই ক্ষোভ কয়েকগুণ বাড়ে রূপঙ্করের সেই বিতর্কিত পোস্টের ঠিক পরদিনই। কাকতালীয়ভাবে পরদিনই আকস্মিকভাবে মারা যান KK। রূপঙ্করের প্রতি ক্ষোভে-ঘৃণায় ফেটে পড়ে বাংলা। 

এরপর প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে রূপঙ্কর তাঁর বিতর্কিত মন্তব্যে করা ভিডিওটি সোশ্যাল মিডিয়া থেকে তুলে নেওয়ার কথা বলেন। কিন্তু রূপঙ্করের সাংবাদিক সম্মেলনে দেওয়া সেই প্রেস বিবৃতিতে সন্তুষ্ট হয়নি নেটাগরিকরা। এবার একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে রূপঙ্কর ফের ক্ষমা চাইলেন। সেখানে তিনি বলেন, ''ওই বিতর্কিত ভিডিওতে ঔদ্ধত্য ছিল। রূপঙ্কর ছিল না।'' সেই সঙ্গে এই ঘটনাবলী নিয়ে তাঁর বিশ্লেষণ,''মানুষ বুঝিয়ে দিয়েছে কতটা বলা যায়। কোথায় থামতে হয়। আমি যে একজনে স্বামী। একজন বাবা। তা বুঝিয়ে দিয়েছে এই ঘটনা। মানুষ আমার বক্তব্যের বিরোধিতা করেছেন। কেননা তাঁরা আমায় ভালোবাসেন। সেই কারণেই এই প্রতিবাদ।'' সেই সঙ্গে তাঁর সংযোজন,''যে বিষয়টি নিয়ে আমার ভিডিও ছিল, সেই বিষয়টি নিয়ে আমার অবস্থান এখনও এক।''







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন