ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
shrabanti-in-misery-again-may-be-difficult-to-escape
Srabanti Chatterjee: ফের বিপাকে শ্রাবন্তী, হতে পারে কঠিন সাজাও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-28 17:05:55


আবারও আইনি জটিলতায় জড়ালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে এবার বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত কোনও বিষয় নয়। বন্যপ্রাণ সুরক্ষা আইনের আওতায় নোটিস পাঠানো হয়েছে তাঁকে। দোষী সাব্যস্ত হলে কয়েক বছরের জেলও হতে পারে।

বিতর্ক যেন পিছুই ছাড়ে না শ্রাবন্তীর। কিন্তু এবার আঘাত করলেন পশুপ্রেমীদের। বন্যপ্রাণ সুরক্ষা আইন ১৯৭২ এর আওতায় ৯, ১১,৩৯, ৪৮এ, ৪৯ এবং ৪৯এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে কী এমন ঘটিয়েছেন শ্রাবন্তী? হঠাৎ কেনই বা করতে গেলেন এমন  কাজ?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যায়, গোলাপি রঙের চুড়িদার, সিঁথিতে সিঁদুর আর দুই হাতে ধরে রয়েছেন একটি ছোট্ট বেজি। সেই বেজি ছানার গলায় পরানো রয়েছে শিকল। সেই ছবির ক্যাপশনে লেখা ছিল 'ছোট্ট বন্ধু'। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছিলেন,'পশুপ্রেম' ও কিউটিপাই'। ছবি পোস্ট করতেই বিপাকে পড়েন শ্রাবন্তী।

পশুপ্রেমীরা অনেকেই 'ভুয়ো পশুপ্রেম' বলে উল্লেখ করেন। আবার কেউ কেউ প্রাণীটির উপর অত্যাচার করছেন বলে কমেন্ট করেন। প্রত্যকেবারের মতো এবারও কোনও রকম উত্তর দেননি শ্রাবন্তী। এরপরই অভিযোগ করতে শুরু করেন অনেকে।

এর পরিপ্রেক্ষিতে গত ১৫ ফেব্রুয়ারি নোটিস পাঠানো হয় তাঁকে। সল্টলেকের ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল ও ডেটা ম্যানেজমেন্ট ইউনিটের অফিসে হাজিরার নির্দেশ দেওয়া হয় তাঁকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন