১৮ এপ্রিল, ২০২৪

Shahrukh: আম্বানির অনুষ্ঠানে প্রিয়াঙ্কার সঙ্গে নিক!সাক্ষাৎ এড়াতে কি গরহাজির শাহরুখ
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-01 14:55:44   Share:   

শুক্রবার বাণিজ্য নগরী মুম্বইতে বসেছিল চাঁদের হাট। নীতা-মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে বলিউড থেকে হলিউডের তাবড় অভিনেতারা উপস্থিত ছিলেন। বিদ্যা বালন থেকে রজনীকান্ত সকলেই ধরা পড়েছিলেন পাপারাৎজিদের ক্যামেরায়। স্বামী নিককে সঙ্গে নিয়ে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সন্তানদের নিয়ে উপস্থিত ছিলেন গৌরী খান। তবে দেখা যায়নি শাহরুখকে। পাপারাৎজিরা তাঁকে দেখতে ব্যাকুল হয়ে উঠলেও গরহাজির রইলেন কিং খান। আম্বানি পরিবারের অনুষ্ঠানে শাহরুখের অনুপস্থিতিতে শুরু হয়েছে জল্পনা। তাহলে কি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সাক্ষাৎ এড়াতেই এলেন না শাহরুখ? 

সেও এক সময় ছিল যখন বলিউডে কান পাতলেই শাহরুখ ও প্রিয়াঙ্কার সম্পর্কের গুঞ্জন শোনা যেত। ২০১০ সালে ফারহান আখতারের সিনেমা 'ডন'-এ একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ-প্রিয়াঙ্কাকে। ২০১১ সালে সেই সিনেমার সিক্যুয়েলে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। এই সময় তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়।  প্রকাশ্যে বহুবার একসঙ্গে ক্যামেরায় ধরা পড়েছেন তাঁরা। কখনও রেস্তোরাঁর বাইরে আবার কখনও আইপিএল ময়দানে প্রিয়াঙ্কাকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে।


সমাজমাধ্যমে তখন জোর জল্পনা গৌরী খানের সঙ্গে বিবাহ বর্তমান থাকতেও প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহরুখ খান? একাধিক ঘটনায় দুয়ে দুয়ে চার করেন ভক্ত থেকে নেটিজেনরা। 'ডার্টি লন্ড্রি' বলে এক অনুষ্ঠানে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে একটি জ্যাকেট পরে যান প্রিয়াঙ্কা এবং বলেন 'এটি আমার এয়ারপোর্ট জ্যাকেট। তবে জ্যাকেটটি আসলে আমার প্রাক্তনের।' ভক্তরা স্মৃতি থেকে ধরে ফেলেন ঠিক সেইরকম একটি জ্যাকেটেই দেখেছেন শাহরুখকে।

গুঞ্জন রটেছে আরও। শোনা যায়, টরোন্টোতে গিয়ে বিয়ে সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও শাহরুখ। শোনা যায়, তাঁদের সম্পর্কের গুঞ্জন কানে যায় গৌরী খানের। তিনিই নাকি সাবধান করেন শাহরুখকে। এমনকি শোনা যায়, পরিচালক করণ জোহর, যে কিনা গৌরী খানের ঘনিষ্ঠ, তাঁরা প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে যায়। এই কারণেই বলিউডে আর তেমন সিনেমা করতে পারেননি প্রিয়াঙ্কা। শাহরুখের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি হলিউড চলে যেতে বাধ্য হন প্রিয়াঙ্কা।

                                                                    


Follow us on :