ব্রেকিং নিউজ
shahrukh-hints-of-being-closer-to-salman-after-a-times-of-distance
Salman Khan: বৈরিতা ভুলে ফের কাছাকাছি? সলমন প্রশ্নে এখন কী অবস্থান কিং খানের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-26 14:20:16


সলমন-শাহরুখ-আমির, বলিউডের তিন খানের অন্দর রেষারেষি জারি রয়েছে গত তিন দশক ধরে। সেই লড়াই নির্দিষ্ট সময়ে কেউ এগিয়ে কেউ পিছিয়ে থেকেছেন। বলিউডে গোড়া থেকেই অভিন্ন হৃদয় বন্ধু ছিলেন সলমন-শাহরুখ। কিন্তু ২০০৮ সালে সেই বন্ধুত্বে ধরে চিড়।

শাহরুখ-সলমনের সম্পর্কের তিক্ততা শুরু হয় ২০০২ সালে ‘চলতে চলতে’ ছবির শ্যুটিংয়ের সময়। যার কেন্দ্রে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সলমনের জন্য ওই ছবি থেকে বাধ্য হয়ে ঐশ্বর্যকে বাদ দিয়েছিলেন শাহরুখ। 

২০০৮ সালের ঘটনা। ক্যাটরিনা কইফের জন্মদিন উপলক্ষে আয়োজিত পার্টিতে বিবাদে জড়িয়ে পড়েন বলিউডের জনপ্রিয় করণ-অর্জুন জুটি খ্যাত শাহরুখ খান ও সলমন খান। এরপর গোটা বলিউডই দু’টি শিবিরে ভাগ হয়ে গিয়েছিল। শাহরুখের সঙ্গে ভাঙা সম্পর্ক বেশ কয়েক বছর আগেই জোড়া লেগেছে।

সম্প্রতি শাহরুখ খান ইনস্টাগ্রামে একটি আস্ক মি এনিথিং সেশনে অংশগ্রহণ করেন। সেখান থেকে তিনি লাইভেও আসেন। চলচ্চিত্রে তাঁর ৩০ বছরের দীর্ঘ যাত্রা, পরবর্তী প্রকল্প নিয়ে আলোচনাও করেন। যখন একজন অনুরাগী শাহরুখকে সলমন খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। তখন তিনি বলেন, 'সলমন খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা নেই। শুধু প্রেমের অভিজ্ঞতা, সুখী অভিজ্ঞতা, বন্ধুত্বপূর্ণ অভিজ্ঞতা এবং ভ্রাতৃত্বের অভিজ্ঞতা রয়েছে।' এসআরকে আরও যোগ করেন, "আমরা করণ অর্জুন ছাড়া একসঙ্গে একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র করিনি। এটিও পূর্ণাঙ্গ ছিল না। কারণ আমরা খুব বেশি দিন একসঙ্গে ছিলাম না। গত দু'বছর খুব ভালো কেটেছে, কারণ আমি সলমনের একটি ছবিতে অভিনয় করেছি। সলমনের সঙ্গে কাজ করাটা দারুণ মজার।"

সলমন খানকেও প্রায়ই এসআরকের জন্য আনন্দিত হতে দেখা যায়। এর আগে, জওয়ানের টিজার প্রকাশিত হলে সলমন খান পোস্ট করে লিখেছেন: "মেরে জওয়ান ভাই রেডি হ্যায়" এবং সেই পোস্টে তিনি এসআরকে-কে ট্যাগও করেছেন।

নব্বইয়ের দশকে, সলমন, শাহরুখের ১৯৯৮ সালের সুপারহিট ছবি কুছ কুছ হোতা হ্যায় অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন। শাহরুখও সলমনের হর দিল জো প্যায়ার করেগা-তে বিশেষ ভূমিকায় অভিনয় করেছিলেন। শাহরুখ খান এবং সলমন ১৯৯৫-এর আইকনিক চলচ্চিত্র করণ অর্জুনের সহ-অভিনেতা এবং ২০০২-এর হাম তুমহারে হ্যায় সানম ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। শাহরুখ খানের আসন্ন সিনেমা পাঠান-এ ক্যামিও করবেন সলমন খান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন