ব্রেকিং নিউজ
saswata-chatterjee-to-share-the-screen-with-deepika-padukone-and-prabhas
Saswata Chatterjee: দীপিকা, প্রভাসের সঙ্গে একই ছবিতে বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-25 18:32:38


একটা সময় ছিল যখন তাঁকে শুধুমাত্র সিরিয়ালে (TV Serial) অভিনয় (Acting) করেই সংসার চালাতে হয়েছে। সত্যজিৎ রায়ের (Satyajit Ray) ছবির 'তোপসে' হয়েও টলিউডে (Tollywood) সেভাবে শিকে ছেঁড়েনি। আক্ষেপে একটা সময় গলার কাছে দলা পাকিয়ে আসত। কিন্তু নিজের অভিনয় গুণে সেই কাঁটা সরিয়ে বাংলা ছবির (Bengali Movie) জগতে নিজের জায়গাটা পাকাপাকি করে নিয়েছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। শুধুই টলিউডই নয়, একের পর এক বলিউডি ছবিতে তাবড় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করে গিয়েছেন শাশ্বত।

ফের অন্য ভাষার ছবিতে কাজ করছেন 'কাহানি'র 'বব বিশ্বাস'। এবার তেলুগু ছবিতে কাজ করছেন তিনি। এটিই তাঁর প্রথম তেলুগু ভাষার ছবি। এর থেকেও বড় চমকের বিষয়টি হল-এই ছবিতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং দক্ষিণী সুপারস্টার প্রভাসের (Prabash) সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন শাশ্বত। এর আগে 'জগ্গা জাসুস' ছবিতে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। এবার রণবীরের সঙ্গে অভিনয় করলেন বাংলার অপু। 

ছবির নাম ‘প্রজেক্ট কে’। ইতিমধ্যেই হায়দরাবাদে ছবির বেশ কিছুটা অংশ শুটিং হয়ে গিয়েছে। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন দীপিকা ও প্রভাস। দীপিকার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো বলে উচ্ছ্বাস দেখিয়েছেন শাশ্বত। দীপিকাকে ভূয়সী প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন তিনি। একটি সংবাদমাধ্যমকে তিনি শুটিংয়ের কিছু অভিজ্ঞতার কথা জানান। সেখানে তিনি বলেন, ''হায়দরাবাদের যে স্টুডিওতে ছবিটির শুটিং চলছিল, সেখানে সকাল ৯টায় পৌঁছই। দীপিকার কল টাইম ছিল সকাল সাড়ে ন’টা। বিকেল পাঁচটা পর্যন্ত আমি প্রায় ১২টা শট দিয়ে ফেলেছিলাম ততক্ষণে। আর দীপিকার প্রথম শটের ডাক এল বিকেল পাঁচটায়। অত্যন্ত পেশাদারিত্ব বজায় রেখে দীপিকা যেভাবে কাজ করেন, তাতে আমি মুগ্ধ। সকাল সাড়ে ন’টার সময় সেটে পৌঁছে বিকেল পাঁচটায় প্রথম শট দিতে যাওয়ার সময়ও তার মুখে একইভাবে হাসি। পেশাদার অভিনেতা তো এমনই হন।''

তেলুগু ছবিতে প্রথম কাজ নিয়ে বললেও এই ছবিতে কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে, তা এখনই তিনি খোলসা করতে চাননি। জানা যাচ্ছে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন এই ছবিতে অমিতাভ বচ্চন। ২০২৩ এ মুক্তি পাবে এই ছবি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন