২৬ এপ্রিল, ২০২৪

Samantha:'কোট' কেবল পুরুষদের পোশাক নয়, ছক ভেঙে নিজস্ব স্টাইল স্টেটমেন্টে সামান্থা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-25 13:49:56   Share:   

সর্বভারতীয় (Pan-India)অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) বর্তমানে হাজারও মনের ক্রাশ।তাঁর অভিনয় জীবন, ব্যক্তিগত জীবন, সবই আলোচিত।এমনকি সামান্থার স্টাইল স্টেটমেন্টও চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সাধারণত অভিনেত্রীরা নিজেদের সাজ-পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করে থাকেন। তাঁদের পোশাক নির্বাচনে লুকিয়ে থাকে নানা অর্থ। তাঁদের স্টাইল স্টেটমেন্ট কখনও সমাজের ট্যাবুকে চ্যালেঞ্জ জানায় আবার বাঁধ ভেঙে দেয় নানা প্রচলিত রীতির। এবারও তাই করলেন সামান্থা।

এতদিন অনেকেই মনে করতেন কোট কেবল পুরুষদের পোশাক। সচরাচর কর্মরত নারীরা কর্পোরেটের চাপে না পড়লে সহজে কোটে গা গলান না। সেই কোট বা ব্লেজারকে একেবারে অন্যরকম ভাবে উপস্থাপন করলেন সামান্থা। সম্প্রতি কুনাল রাওয়ালের ডিজাইন করা পোশাক পরেছিলেন তিনি। এতদিন অনেকেই মনে করতেন কোট কেবল পুরুষদের পোশাক। সচরাচর কর্মরত নারীরা কর্পোরেটের চাপে না পড়লে সহজে কোটে গা গলান না। সেই কোট বা ব্লেজারকে একেবারে অন্যরকমভাবে উপস্থাপন করলেন সামান্থা।

সম্প্রতি কুনাল রাওয়ালের ডিজাইন করা পোশাক পরেছিলেন, তাঁর আসন্ন সিনেমা 'শকুন্তলম'এর প্রোমোশনের জন্য।পাউডার রঙের ব্লেজারের সঙ্গে পরেছিলেন সাদা বেল বটম প্যান্ট। খোলা চুলে, চোখে চশমায় কয়েক দফা ফোটোশ্যুটও করেছেন তিনি। বরাবরের মতোই সামান্থাকে দেখে মুগ্দ্ধ তাঁর ভক্তরা। অনেকেই বলছেন, কোট যে কেবল ছেলেদের পোশাক নয়, তা প্রমাণ করলেন সামান্থা।


Follow us on :