ব্রেকিং নিউজ
rupankar-bagchis-song-in-a-flim-replaced-by-arijit-singh
Rupankar: বাংলা ছবি থেকে বাদ রূপঙ্করের গান, বদলে গাইবেন অরিজিৎ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-10 12:47:16


KK-কে নিয়ে রূপঙ্করের বিতর্কিত মন্তব্যের আঁচ যেন কোনও কিছুতেই প্রশমিত হচ্ছে না। ছাঁই চাপা আগুনের মতো ধিক ধিক করে জ্বলেই চলেছে। সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে মনের ভাব ব্যক্ত করেছিলেন রূপঙ্কর। অভিমান জানিয়েছিলেন দর্শক-শ্রোতাদের রুচি নিয়ে। তবে তাঁর সেই বক্তব্য পেশ একফোঁটাও পছন্দ হয়নি আমজনতার। বরং তাঁর বক্তব্যের বিরোধিতা করে প্রতিবাদ সংগঠিত হয়েছে। রূপঙ্করের বক্তব্য পেশের ঠিক পরদিনই কাকতালীয়ভাবে প্রয়াত হয়েছেন KK। এর জেরে রূপঙ্করের সেই বক্তব্যের বিরোধিতা কয়েকগুণ বেড়েছে। 

এর জেরে ছাপ পড়েছে রূপঙ্করের ব্যক্তি জীবন থেকে পেশাগত জীবনে। একটি বিখ্যাত কেক প্রস্তুতকারী সংস্থা তাঁদের জিঙ্গল থেকে রূপঙ্করের গাওয়া গান বাদ দিয়েছে। এরপর পরই একটি বিখ্যাত রেস্তোরাঁর তরফে জানানো হয়েছে, তাঁদের রেস্তোরাঁতে রূপঙ্করের গান বাজানো হবে না। নিষিদ্ধ করা হল রূপঙ্করের গান। সব মিলিয়ে রূপঙ্করের পেশাগত জীবনে যে বেশ ধাক্কা লেগেছে, তা বলাই যায়।

এর মধ্যেই জানা যাচ্ছে, 'প্রথম বারে প্রথম দেখা' নামে একটি বাংলা ছবিতে গান গাওয়ার কথা ছিল রূপঙ্করের। গানের রেকর্ডিংয়ের কাজও শেষ। শোনা যাচ্ছে, তার পরে সম্পাদনার টেবিল থেকেই নাকি বাদ গিয়েছেন গায়ক। অন্য কাউকে দিয়ে গানটি আবার রেকর্ড করা হবে। তবে কি KK-কে নিয়ে বিতর্কের জেরেই প্লেব্যাক থেকে বাদ পড়লেন রূপঙ্কর? 

এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্দরে চাপানউতোর, KK-কে নিয়ে রূপঙ্করের এই বিতর্কের জেরে কতজন রূপঙ্করের গান শুনবেন-এ নিয়ে চাপানউতোর চলছে। এই সমস্ত বিতর্ক এড়িয়ে যেতেই ছবি থেকে রূপঙ্করের গান বাদ দেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। তাঁর বদলে সেই গান অরিজিৎ পাল গাইবেন বলবে শোনা যাচ্ছে।  







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন