ব্রেকিং নিউজ
rupankar-bagchi-and-ranu-mandals-singing-video-going-viral-again
Rupankar: 'আপনাকে নাসিরুদ্দিনের মতো দেখতে', রূপঙ্করকে বললেন রাণু মণ্ডল, দেখুন ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-03 14:09:49


ছাঁইরঙা পাঞ্জাবি। নীল জিনস। চোখে কালো ফ্রেমের চশমা। হাতে গিটার হাতে রূপঙ্কর বাগচী। পাশেই জড়ির সূক্ষ্ম কাজ করা লালপাড় আর ঘিয়ে জমিনের শাড়ি। দুহাতে নকল সোনার বালা পরে গান ধরেছেন ভাইরাল তারকা রাণু মণ্ডল। বাঁ গালে আঙুল রেখে রূপঙ্করের দিকে চোখে চোখ রেখে রাণু গাইছেন, 'ইয়ে লড়কা হায় আল্লাহ'। আবার তাঁর দিকে চোখে চোখ রেখে সঙ্গত করে চলেছেন রূপঙ্কর। এমনই এক শোয়ের ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

নজরুল মঞ্চে KK-র কনসার্টে বাঙালি দর্শক-শ্রোতাদের উন্মাদনা নিয়ে প্রশ্ন তুলেছিলেন বাঙালি গায়ক রূপঙ্কর। এমনকী KK-র পরিচয় এবং সঙ্গীত প্রতিভার মাপকাঠি নিয়েও কটাক্ষ ছুঁড়ে দিয়েছিলেন। এরপরই ক্ষিপ্ত হয়ে ওঠেন KK-র ভক্তরা। এর মাঝেই নজরুল মঞ্চে অনুষ্ঠানের মাঝে অসুস্থ হয়ে পড়ার পর, তাঁর চিকিৎসায় দেরি হওয়ায় আকস্মিকভাবে মৃত্যু হয় বলিউডের বিখ্যাত গায়কের। কাকতালীয়ভাবে রূপঙ্করের কটাক্ষের পরদিনই এমন ধরনের ঘটনা ঘটার কারণে সমালোচনার ঝড় বয়ে যায় রূপঙ্করের বিরুদ্ধে।

সোশ্যাল মিডিয়া জুড়ে রূপঙ্করকে মিম তৈরি হতে শুরু করেছে। আর এর মাঝেই রূপঙ্করের আগের বিভিন্ন গান থেকে শুরু করে ভিডিও ক্লিপিংস নিয়ে মজা শুরু হয়েছে। যে প্রবণতাও ঠিক নয় বলে মনে করছে ওয়াকিবহাল মহল। তবে এই মুহূর্তে KK-আবেগে ভাসছে মানুষ। আর তার জেরে এমন ঘটে চলেছে। রাণু মণ্ডল ও রূপঙ্কর বাগচীর যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, সেখানে রূপঙ্করকে নাসিরুদ্দিন শাহের মতো দেখতে বলতে দেখা যাচ্ছে রাণাঘাটের ভাইরাল স্টারকে। আর এ নিয়ে কটাক্ষ শুরু হয়েছে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন