ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
rituparna-sengupta-depicts-ma-durga-in-colors-bangla-sepcial-event-on-mahalaya
Rituparna: মহালয়ার অনুষ্ঠানে এবার দশভুজা রূপে ঋতুপর্ণা সেনগুপ্ত, দেখুন অভিনেত্রীর সেই লুক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-10 17:54:14


এই প্রথমবার টেলিভিশনের পর্দায় দেবী দুর্গা (Durga) রূপে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) কালার্স বাংলা চ্যানেলে এই বছরে মহালয়া (Mahalaya) উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠনের নাম ‘দেবী দশমহাবিদ্যা’ (Devi Doshomohabidya)। সেখানেই দশভুজার রূপে দেখা যাবে ঋতুপর্ণাকে। উল্লেখ্য, গত বছর দেবী দুর্গা রূপে ছিলেন কোয়েল মল্লিক। এছাড়াও এর আগে হেমা মালিনী, দেবশ্রী, শ্রাবন্তী, শুভশ্রী, সায়ন্তিকাকে দেখা গিয়েছে দেবী রূপে।

ইতিমধ্যেই ঋতুপর্ণার দেবী দুর্গা রূপে সাজের ছবি প্রকাশ্যে এসেছে। লাল শাড়িতে সেজেছেন অভিনেত্রী। গা ভর্তি গয়না। কপালে অর্ধচন্দ্রাকৃতি টিপ শোভা পাচ্ছে। হাতে একটি ত্রিশূলও রয়েছে অভিনেত্রীর। জানা গিয়েছে, কালার্স বাংলা চ্যানেলের অন্যান্য ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদেরও বিশেষ এই শোয়ে দেখা যাবে।

মহালয়া মানেই বাঙালির কাছে রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় মহিষাসুরমর্দিনী শোনা। আজকাল বিভিন্ন টেলিভিশন চ্যানেল তাদের মহলয়ার অনুষ্ঠানে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের মহিষাসুরমর্দিনী ব্যবহার করে। মহালয়ার পরের দিন থেকে শুরু হয়ে যায় কাউন্ট ডাউন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন