২৫ এপ্রিল, ২০২৪

Ritabhari: সবুজ অন্তর্বাসে ভাইরাল 'গরিবের দীপিকা' ঋতাভরী, কী বলছে নেট দুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-05 18:58:15   Share:   

বং-ক্রাশ ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) সেনসুয়াল ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) রীতিমতো আগুন ধরায়। কখনও তাঁর শাড়ি পরা ছবি আবার কখনও বা বিকিনিতে বোল্ড অভিনেত্রী রীতিমতো নেট দুনিয়ায় পারদ চড়াতে সিদ্ধহস্ত। কিন্তু অভিনেত্রীর অস্ত্রোপচারের পর থেকে সেই তন্বীপনা চেহারা আর নেই। তবে সর্বদা চর্চায় থাকেন 'ওগো বধূ সুন্দরী' সিরিয়াল খ্যাত নায়িকা। ফের একবার আলোচনায় ঋতাভরী।

গত ২৫শে জানুয়ারি মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি 'পাঠান'। আর তার আগে থেকেই পাঠানের 'বেশরম' গানটি বিতর্কের পাশাপাশি জনপ্রিয়তাও পেয়েছে। অনেকে ইনস্টাগ্রামে রিল বানিয়েছেন, ভিডিও বানিয়েছেন। আর তাতে বাদ কেন যাবেন ঋতাভরী। তবে বিতর্কিত গেরুয়া বিকিনিতে নয়। সবুজ বিকিনিতে জলকেলি করতে দেখা গেল অভিনেত্রীকে। একটি ক্যালেন্ডার শুটের মুহূর্তে ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী। লিখলেন, “ওয়াটার বেবি।”

ওই শুটটি থাইল্যান্ডে হয়েছে বলে জানা গিয়েছে। ভিডিওতে সাদা শার্ট, সবুজ বিকিনিতে সত্যি লাস্যময়ী লাগছিলেন ঋতাভরী। বোঝা গিয়েছে, তিনি ওজন ঝরিয়ে আবার আগের রূপে ফিরে এসেছেন। সোশ্যাল মিডিয়ায় যা দেখে কমেন্টের ঝড় উঠেছে। কেউ লিখেছেন, “আপনার চাউনিতেই তো মরে যাব। সমুদ্রের জলে তো আগুন লাগিয়ে দিয়েছেন।” কেউ আবার লিখেছেন “অসাধারণ।” তবে এর জন্য ট্রোলেরও মুখোমুখি হতে হয় তাঁকে। কেউ কেউ বলে বসেন, "গরীবের দীপিকা"। প্রত্যেকবারের মতো এবারেও ট্রোলারদের পাত্তা দিতে নারাজ তিনি।


Follow us on :