ব্রেকিং নিউজ
ranbir-kapoor-is-returning-to-the-shooting-leaving-daughter
Ranbir Kapoor: আদরের মেয়েকে রেখে কোথায় গেলেন রণবীর কাপুর?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-12 13:27:42


এইতো সেদিন কোল আলো করে এল সে। তারপর মা আলিয়াকে (Alia Bhatt) পাশে বসিয়ে তাঁকে বুকে জড়িয়ে ধরে বাড়িতেও ফিরে এলেন তিনি। কিন্তু মাত্র একদিনের মধ্যেই লিটল প্রিন্সেসকে ছেড়ে কোথায় গেলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)? জল্পনার সঙ্গেই অবশ্য ফ্যানেদের জন্য এল সুখবরও। কারণ ফের ঋষি-পুত্রকে (Rishi Kapoor) দেখা যেতে চলেছে কাজের ময়দানে। পর্দায় কামব্যাকের জন্য আবার কোমর বেঁধে লেগে পড়েছেন তিনি।

উল্লেখ্য, গত রবিবারেই বাবা হয়েছেন রণবীর কাপুর। মুম্বইয়ের এক নামকরা হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। তারপর থেকেই খুশির জোয়ারে ভেসে গিয়েছে গোটা কাপুর পরিবার। আর আলিয়া ভাট অন্তঃস্বত্তা হওয়ার কিছুদিন পর থেকেই কাজ থেকে সাময়িক বিরতি নিয়ে স্ত্রীকেই বেশিরভাগ সময় দিয়েছেন রণবীর। তবে এবার ফের  কাজে ফেরার পালা। তাই সদ্যোজাত মেয়েকে মা আলিয়ার কাছেই ছেড়ে ফের শ্যুটিং ফ্লোরে ফিরছেন রণবীর। জানা গিয়েছে, আগামী ১৭ নভেম্বর সেটে ফিরবেন তিনি। 'অ্যানিম্যাল' ছাড়াও আরও দুটি সিনেমা হাতে রয়েছে রণবীরের।

প্রসঙ্গত, রণবীর কাপুরকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছে পরিচালক অয়ন মুখোপাধ্যায় নির্মিত হাই গ্রাফিক্স সিনেমা 'ব্রহ্মাস্ত্র'তে। সেখানে প্রথমবার পর্দায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখ গিয়েছে রণবীর এবং আলিয়াকে। তবে চলতি বছর শুরুর দিকে রণবীর কাপুরকে 'সামশেরা' ছবিতেও দেখা গিয়েছে। তবে সেই সিনেমা বক্স অফিসে খুব একটা ভালো কিছু করতে না পারলেও হিট হয়েছে 'ব্রহ্মাস্ত্র'।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন