২৮ মার্চ, ২০২৪

Alia Bhatt: রণবীর-আলিয়ার লক্ষী লাভ, খুশির হাওয়া কাপুর পরিবারে
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-06 17:56:55   Share:   

বলিউডের অন্দরে ফের বড় সু-সংবাদ! রবিবারে ছোট্ট লক্ষীর আগমনের আনন্দে ভরে গেল কাপুর পরিবার। শনিবার থেকেই গুঞ্জন উঠেছিল তাহলে কি খুব শীঘ্রই আসতে চলেছে সুখবর? আর সেই মতোই রবিবার সকালে কন্যা সন্তানের জন্ম দিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। মুম্বইয়ের গিরগাঁওয়ের বিলাসবহুল এইচ এন রিলায়েন্স হাসপাতালে কাপুর খানদানের নতুন সদস্যকে পৃথিবীর আলো দেখালেন আলিয়া। জানা গিয়েছে এদিন রণবীরের (Ranbir Kapoor) সঙ্গেই বৌমার সঙ্গে ছিলেন ঋষি-পত্নী নিতু (Nitu Singh) সিং। সেই সঙ্গে খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই হাসপাতালে উপস্থিত হন আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট।

এদিন সকাল সকাল এইচ এন রিলায়েন্স হাসপাতালে এসে ঢোকে রণবীরের কালো সুপার সিডান গাড়ি। আর তারপর থেকেই জল্পনা আরও জোরদার হয়। অবশেষে রণলিয়ার কোল আলো করে 'ম্যাজিকাল গার্ল'এর আগমন হতেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। একদিকে যেখানে তাবড় সেলেব্রিটিরা শুভেচ্ছা জানিয়েছেন, অন্যদিকে সবকিছু শুভকামনা করেছেন ভক্তরাও।

হাসপাতাল সূত্রে খবর, নর্মাল ডেলিভারি হয়েছে আলিয়ার। এবং মা এবং সন্তান দুজনেই ভালো আছে। ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় রণবীর এবং আলিয়া মেয়ের নাম নিয়ে জোরদার আলোচনা শুরু হয়েছে।


Follow us on :