ব্রেকিং নিউজ
radhika-merchants-performance-at-her-arangetram-hosted-by-ambanis
Radhika: মুকেশ আম্বানির হবু বউমার প্রথম স্টেজ শো, কেমন নাচলেন রাধিকা? দেখুন ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-06 16:11:48


একটি নামী কোম্পানির অনুষ্ঠানে ভরতনাট্যম পারফর্ম করছিলেন নীতা আম্বানি। তখনও তিনি আম্বানি হননি। সেই নীতার নাচ দেখে মুগ্ধ হয়েছিলেন রিলায়েন্স কোম্পানির মালিক ধীরুভাই আম্বানি। মনস্থ করেন বড় ছেলে মুকেশের সঙ্গে ওই মেয়েরই বিয়ে দেবেন। নীতার নাচ বন্ধ হয়নি কখনও। এখনও আম্বানি পরিবারের যে কোনও বড় অনুষ্ঠানে নীতার চোখ ধাঁধানো পারফরম্যান্স থাকে দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু।

হবু শাশুড়ির দেখানো পথেই কি হাঁটতে চলেছেন রাধিকা মার্চেন্ট? গুঞ্জন তো তেমনই। মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্তর বাগদত্তা হলেন রাধিকা। বেশ কয়েক বছর আগেই ছেলের জন্য পাত্রী ঠিক করে রেখেছেন নীতা। হবু পু্ত্রবধূ প্রথমবার জনসমক্ষে ভরতনাট্যম পরিবেশন করবেন। আর সেটা যেন তেন ভাবে করলে হয় নাকি! রাধিকা মার্চেন্টের প্রথম নৃত্য পরিবেশনের জন্য এলাহি আয়োজন করা হল আম্বানি পরিবার ও মার্চেন্ট পরিবারের তরফে।

গুরু ভাবনা ঠাকারের কাছে নৃত্য প্রশিক্ষণ নিয়েছেন রাধিকা। ভাবনা ঠাকারের শ্রী নিবাস আর্টসের ছাত্রী তিনি। বহু বছর ধরে নাচ শেখার পরে প্রথমবার নিজের অনুষ্ঠানে নাচ করেন এই প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা। তাঁকে বলা হয় 'আরঙ্গেত্রম'। রাধিকার 'আরঙ্গেত্রম' অনুষ্ঠিত হল মুম্বইয়ের 'জিও ওয়ার্ল্ড সেন্টার'-এর 'দ্য গ্র্যান্ড থিয়েটার'-এ। রবিবার, ৫ জুন সন্ধ্যা ৬টায়।

অনিল আম্বানি, টিনা আম্বানি, মুকেশ আম্বানি, নীতা আম্বানি, তাঁদের বড় পুত্র আকাশ আম্বানি এবং তাঁর স্ত্রী শ্লোক মেহতা ভারতীয় পোশাকে উপস্থিত হয়েছিলেন রাধিকার অনুষ্ঠানে। হাজির হয়েছিলেন বলিউডের তারকারাও। সলমন খান, আমির খান থেকে রণবীর সিং। তাছাড়া প্রাক্তন ক্রিকেটার জাহির খান এবং তাঁর স্ত্রী সাগরিকা ঘাটগেও রাধিকার নাচ দেখতে গিয়েছিলেন। ধীরুভাই আম্বানি নামাঙ্কিত স্কোয়ার পেরিয়ে 'দ্য গ্র্যান্ড থিয়েটার'-এ পা রেখেছেন অতিথিরা। প্রত্যেক অতিথিকে সাদরে অভ্যর্থনা জানিয়েছে আম্বানি এবং মার্চেন্ট পরিবার। রাধিকার সেই নাচই এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন