ব্রেকিং নিউজ
priyanka-chopra-jonas-opens-indian-eatery-in-new-york
Priyanka: রেস্তোরাঁ খুললেন প্রিয়াঙ্কার চোপড়া, শিঙারার দাম শুনে চোখ কপালে উঠবে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-09 20:19:00


বিদেশে ঘুরতে গিয়ে সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য, কুইজিনের স্বাদ নেওয়ার ফাঁকে অনেকেই তলে তলে দেশীয় রান্নার খোঁজে থাকেন। নিউইয়র্কের মতো শহরে ভারতীয় রেস্তোরাঁ খুঁজে পাওয়াটা বেশ চ্যালেঞ্জিং বিষয় ছিল এতদিন। কিন্তু সেই সমস্যার সমাধান করে দিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শ্বশুরবাড়ির দেশে তিনি খুলে ফেলেছেন আস্ত একটি ভারতীয় রেস্তোরাঁ।

কলকাতার মাটন কাটলেট থেকে শুরু করে গোয়ার প্রণ কারি, সবই পাওয়া যাচ্ছে প্রিয়াঙ্কার এই রেস্তোরাঁয়। ভারতের অলিতে-গলিতে পাওয়া যায় যে স্ট্রিট ফুড-যেমন ফুচকা, বড়া পাও, কুলচা, ধোসা থেকে শুরু করে শিঙারা, প্রিয়াঙ্কা সবই রেখেছেন নিজের রেস্তোরাঁতে। অর্থাত্‍ একবার শুধু সেখানে ঢুঁ মারতে পারলেই হল। নিউইয়র্কের মতো শহরের ঠান্ডা ঠান্ডা আবহাওয়ায় ভারতের স্পাইসি স্ট্রিট ফুডের মজা নিতে পারবেন প্রিয়াঙ্কা চোপড়ার 'সোনা' রেস্টুরেন্টে।

প্রিয়াঙ্কার রেস্টুরেন্টে প্রতিটি খাবারের দাম শুরু হচ্ছে ১২-১৪ ডলার থেকে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১০০০ টাকার সমান! চমকে উঠলেন নাকি? ৫-৬ টাকার শিঙারার নিউ ইয়র্কে নাকি এমনই দাম। দাম জেনে চমকে উঠেছেন নেটিজেনরা। তবে সোশ্যাল মিডিয়াতে কিন্তু প্রিয়াঙ্কার রেস্টুরেন্টের নামডাক বেশ ছড়িয়ে পড়েছে। বিদেশের মাটিতে দেশি খাবারের স্বাদ পাওয়া যাবে। প্রবাসী ভারতীয়দের কাছে এর থেকে বড় কথা আর কীই বা হতে পারে ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন