ব্রেকিং নিউজ
pallavis-family-registered-murder-case-against-actree-live-in-partner-and-another-girl-friend
Murder Pallavi: পল্লবীর মৃত্যুতে এবার খুনের অভিযোগ পরিবারের, কাঠগড়ায় সাগ্নিক ও তাঁর বান্ধবী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-16 18:20:00


পল্লবী দে (Pallavi Dey Mistery Death) রহস্যমৃত্যু-কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। সাগ্নিক চক্রবর্তী এবং তাঁর এক বান্ধবী ঐন্দ্রিলার বিরুদ্ধে খুনের অভিযোগ (Murder Case) দায়ের গরফা থানায় (Garfa Thana)। পল্লবীর বাবা-মা এবং পারিবারিক আইনজীবী গিয়ে এই অভিযোগ দায়ের করেছেন। রবিবার পর্যন্ত অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে পল্লবী মৃত্যুতে তদন্ত শুরু করে পুলিস। কিন্তু ২৪ ঘণ্টার মধ্যেই নতুন করে খুন অভিযোগ দায়ের কেন?

এই প্রশ্নের জবাবে পল্লবীর পারিবারিক আইনজীবী জানিয়েছেন, পারিপার্শ্বিক তথ্য প্রমাণ দেখে আমাদের মনে হয়েছে খুন করা হয়েছে পল্লবীকে। ওর যা উচ্চতা, তার সঙ্গে যেভাবে দেহটি ঝুলছিল, সেটা দেখে আমাদের একটু সন্দেহ হয়েছে। এবার পুলিসি তদন্তের উপর নজর রাখব। আমরা খুনের অভিযোগ দায়ের করেছি। পুলিস সাহায্য করেছে।

ঠিক কী কী পারিপার্শ্বিক তথ্য-প্রমাণে পরিবারের মনে হয়েছে খুন করা হয়েছে পল্লবীকে? সূত্রের খবর, পল্লবীর গলায় ফাঁসের দাগ ছাড়াও অন্য দাগ ছিল। ঘটনার পরপরই পুলিসকে কেন জানায়নি সাগ্নিক? কেন পল্লবীর ফোন থেকে ও অন্যদের ফোন করছিল? এসব প্রশ্নই পরিবারের মনে ঢোকায় তাঁরা খুনের অভিযোগ দায়েরের সিদ্ধান্ত নিয়েছে।

এদিকে, এদিন গরফা থানায় সাগ্নিকের পাশাপাশি ঐন্দ্রিলা নামে একজনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। জানা গিয়েছে, পল্লবীর সঙ্গে সম্পর্কে থেকেও ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্ক রেখেছিল সাগ্নিক। এমনটাই তাঁর পরিবার জানতে পারায় এই পদক্ষেপ। 

অপরদিকে, শুধু সাগ্নিকের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ নয়, মেয়েকে আর্থিক অনটনের দিকে ঠেলে দেওয়ার অভিযোগও তুলেছে পল্লবীর পরিবার। তারা জানিয়েছে, প্রায় ১৫ লক্ষ টাকার জয়েন্ট ফিক্সড ডিপোজিট ছিল পল্লবী-সাগ্নিকের। পল্লবীর একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের নমিনিও সাগ্নিক। সাগ্নিক ও তাঁর বাবার নামে ৮০ লক্ষ টাকার ফ্ল্যাট কেনা হয় নিউটাউনে। দামি গাড়িও কেনেন সাগ্নিক। ফ্ল্যাট ও গাড়ি কেনায় বড় অঙ্কের টাকা দিয়েছিলেন পল্লবী। তাহলে গাড়ি-বাড়ির বিপুল ঋণ শোধের একটা চাপ ছিল পল্লবীর উপর?






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন