ব্রেকিং নিউজ
oindrila-alleged-in-actress-pallavi-mystery-death-denied-allegation-upon-her
Pallavi UD: 'আমি শুধুই পল্লবীর বন্ধু ছিলাম', অভিনেত্রী মৃত্যুকাণ্ডে সাগ্নিক ঘনিষ্ঠতার যোগ ওড়ালেন ঐন্দ্রিলা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-17 15:56:10


অভিনেত্রী পল্লবী দে'র রহস্যমৃত্যুতে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করলেন ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। মঙ্গলবার তিনি বলেন, 'আর ১০টা বন্ধুর মতোই পল্লবী আমার বন্ধু ছিল। সেভাবে কথাবার্তা খুব কম হতো। এসব বিষয় পুলিস আমাকে ডেকে পাঠালে অবশ্যই বলব।' তাঁর দাবি, অর্থ আত্মসাতের যে অভিযোগ আনা হয়েছে, সর্বৈব মিথ্যা। ওর জীবনে কী ঘটছে আমি জানতামই না। পল্লবীর অনুপস্থিতিতে কোনওদিন সাগ্নিকের সঙ্গে দেখা করতে ওই ফ্ল্যাটে যাইনি। প্রয়োজনে ফ্ল্যাটের যারা কেয়ারটেকার, তাঁদের থেকেও জানতে পারে পুলিস।

ঐন্দ্রিলা বলেছেন, 'সাগ্নিক-পল্লবীর মধ্যে কোনও সমস্যা ছিল কিনা, আমি জানি না। কারণ সেভাবে ফোনে কথা হতো না, বা দেখা হতো না। অশান্তির বিষয়ে কিছু আমাকে বলেনি। কয়েকদিন ঘটনাচক্রে এক পার্টিতে দু'জনের সঙ্গেই দেখা হয়ে যায়। বরং পল্লবী বলত লিভ-ইন সম্পর্কে ভালো আছে, ওরা বিয়ের পরিকল্পনা রয়েছে।'

পল্লবীর মৃত্যুর পরেও ওর পরিবারের সঙ্গে ছিলাম। কিন্তু এখন কেন আমার বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে জানি না। ছোট থেকেও ওরা আমাকে দেখছে, আমি পাড়ারই মেয়ে। এভাবেও বিরুদ্ধে থাকা অভিগ নস্যাৎ করেছেন ঐন্দ্রিলা।

এ প্রসঙ্গে উল্লেখ্য, অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যুর একদিন পর গরফা থানায় খুনের অভিযোগ দায়ের করে পরিবার। সাগ্নিক এবং এই ঐন্দ্রিলার বিরুদ্ধে খুন এবং সম্পত্তি হাতানোর ধারায় অভিযোগ দায়ের হয়েছে। এমনকি, ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কের জেরে পল্লবীর সঙ্গে সাগ্নিকের সম্পর্কের প্রভাব পড়ছিল। এমনটাই যখন অভিযোগ, তখন সবকিছুই অস্বীকার করলেন ঐন্দ্রিলা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন