ব্রেকিং নিউজ
nusratjahan-was-snubbed-by-netizens-during-her-eid-message
Nusrat jahan: উত্তেজক পোশাকে ইদের শুভেচ্ছা জানাচ্ছেন কেন? নুসরতকে সহবৎ পাঠ নেটিজেনদের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-04 17:38:14


বলিউড(Bollywood) থেকে শুরু করে টলিউড(Tollywood) সর্বত্রই ইদে(EID) খুশির আমেজ ধরা পড়েছে। শাহরুখ খান(Shahrukh khan) থেকে সলমন খান(Salman Khan) হন বা আমির খান(Amir Khan) পবিত্র এই দিন উদযাপন করেন সকলেই। তেমনই খুশির দিনে সকলকে শুভেচ্ছা জানান টলিউডের অন্যতম জনপ্রিয় চর্চিত অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান(Nusrat Jahan)।

অভিনেত্রী কখনও ব্যক্তিগত সম্পর্কের কারণে, কখনও বা বিতর্কিত মন্তব্যের কারণে আক্রমণের শিকার হয়েছেন। এবার ইদের শুভেচ্ছা জানিয়েও সোশ্যাল মিডিয়ায়(Social Media) কুরুচিকর মন্তব্যের শিকার হলেন অভিনেত্রী-সাংসদ। মঙ্গলবার একটি ভিডিও বার্তায় সকলকে ইদের শুভেচ্ছা জানান নুসরত। তিনি বলেন, ঈশ্বর সকলের এবং সকলের পরিবারের উপর সবসময় আশীর্বাদ বর্ষণ করুক। উন্নতি এবং সাফল্যের সমস্ত পথ যেন উন্মুক্ত হয়ে যায়। জীবনে শান্তিতে বাঁচুন। সকলকে ইদের হার্দিক শুভেচ্ছা। ভিডিও পোস্ট করার পর থেকেই কমেন্ট বক্সে ধেয়ে এসেছে আক্রমণাত্মক কমেন্ট।

ভিডিওতে দেখা যাচ্ছে নুসরত একটি সাদা রঙের পোশাক পরেছিলেন। সাদা ওড়না ছিল সঙ্গে। সেই পোশাক দেখেই অনেকে মন্তব্য করেছেন, এমন উত্তেজক পোশাক পরে ইদের শুভেচ্ছা কে জানায়? কেউ আবার রমজান মাসে এমন পোশাক পরে তিনি ভারী অন্যায় করেছেন। আবার কেউ জানতে চান তাঁর বোরখা কোথায়? তিনি হিন্দু না মুসলিম। এককথায়, ধর্ম থেকে ব্যক্তি আক্রমণ সমানে জারি ছিল।

এর প্রেক্ষিতে নুসরতকে কোনওরকম জবাব দিতে দেখা যায়নি। যেমনটা তিনি বরাবর করে এসেছেন। শুটিংয়ে ব্যস্ত ছিলেন বেশ কয়েকদিন ধরে। কলকাতায় ফিরে পরিবারের সঙ্গে ইদ উদযাপন করেছেন তিনি। ছেলে ঈশানের জন্মের পর এ বছর প্রথম ইদ। আর ছেলেকে নিয়েই আনন্দে মেতেছিলেন অভিনেত্রী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন