২৪ এপ্রিল, ২০২৪

Nusrat: নিত্য ঝগড়া-হাতাহাতি যশ-নুসরতের, তারকা জুটির সম্পর্কে কেন এই কোন্দল?
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-07 13:58:36   Share:   

তাঁদের সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি বিগত বছরে। ছোট্ট ঈশানের পিতৃ পরিচয় নিয়ে এককথায় তোলপাড় হয়েছে বাংলার বিনোদন জগত। সেই সঙ্গে তুমুল বিতর্ক এবং চর্চা চলেছে অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুরসত জাহান (Nusrat Jahan) এবং অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সম্পর্ক নিয়ে। কিন্তু সেসব বিতর্কের ঝড় থেমে গিয়েছে এখন। প্রাক্তন স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে সম্পর্কের টানাপড়েন থেকেও বেরিয়ে এসেছেন তিনি। এখন সুখেই ঘরকন্না করছেন নুরসত ও যশ। এতদূর গল্পটা ঠিকই ছিল। কিন্তু এরই মধ্যে ছন্দ পতন, এবার নাকি সকলকে জানিয়েই ঝগড়ায় সামিল এই তারকা জুটি! তাও আবার এক আধদিন নয়, রোজ সকালেই চলছে এই কোন্দল।

প্রেম ভালবাসার মধ্যেই এবার প্রকাশ্যে যশরতের এই ঝগড়া নাকি পৌঁছেছে হাতাহাতি পর্যন্ত! কিন্তু এমন কী হল যাতে এই অবস্থায় এসেছে দুজনের সম্পর্ক? অবশ্য রহস্য খুললেন খোদ যশ। আসলে নুসরত ও যশ দুজনেই চুরান্ত কফিপ্রেমী। আর সেক্ষেত্রে একে অপরকে বিনা যুদ্ধে এক চুমুক কফির ভাগ দিতেও নারাজ। আর সেই নিয়েই শীতের দিন সকালে ঝমেলা হয় দুজনের। আর এই খুনসুটি বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন ভক্তরা।

উল্লেখ্য, টলিউড থেকে এখন মুম্বইতেও কাজ করছেন যশ। শীঘ্রই তাঁকে দেখা যেতে চলেছে দিব্যা খোসলা কুমারের বিপরীতে। অপরদিকে এই সিজনে বিগ বসের ঘরে অতিথি হওয়ার ডাক পেয়েছিলেন নুসরত। কিন্তু ঈশান ছোট বলে এই অফার ফিরিয়েছেন তিনি।


Follow us on :