ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
non-bailable-warrant-issues-against-actress-sonakhi-sinha-for-alleged-fraud
Sonakshi Sinha: সোনাক্ষীর বিরুদ্ধে ৩৭ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-06 15:53:22


অভিনেত্রী সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha) বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি। ৩৭ লক্ষ টাকার প্রতারণা মামলা (Fraud case against) ইতিমধ্যে অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের। সেই মামলার জেরেই আইনি জটে ফাঁসলেন তিনি।

জানা গিয়েছে, দিল্লিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে ৩৭ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তিনি সেই অনুষ্ঠানে যোগ দেননি। এরপর আয়োজকদের তরফে তাঁকে বহুবার সেই পারিশ্রমিক ফেরানোর আর্জি জানানো হয়। কিন্তু সেই আর্জি কানে তোলেননি সোনাক্ষী। তাই বাধ্য হয়েই অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন মোরাদাবাদের বাসিন্দা প্রমোদ শর্মা।

তাঁর অভিযোগ, 'অনুষ্ঠানে যোগ না দেওয়ায় বারবার টাকা ফেরত চেয়ে সোনাক্ষীর ম্যানেজারকে ফোন করা হয়েছিল। কিন্তু তিনি প্রতিবার বলেছেন টাকা ফেরত হবে না।'

জানা গিয়েছে, মামলা দায়েরের পর একবার মোরাদাবাদে গিয়ে বয়ান রেকর্ড করিয়েছেন অভিনেত্রী। তারপর থেকে টানা অনুপস্থিত সোনাক্ষী। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হলেও সাড়া মেলেনি। এতেই সোনাক্ষীর বিরুদ্ধে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন