ব্রেকিং নিউজ
new-bengali-movie-boudi-canteen-will-release-in-durgapuja
Boudi Canteen: পুজোতে 'বৌদি ক্যান্টিন' খুলছেন পরমব্রত, কাজ করবেন শুভশ্রী-সোহম

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-13 14:06:43


মহিলারাও যে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত হতে পারেন, এই নজির তো আশপাশেই রয়েছে। সংসার সামলে সমানতালে বাইরেটাও সামলাচ্ছেন খুব সহজেই। আবার অনেকের ক্ষেত্রে বাইরে বেরিয়ে কাজ করাটা অন্তরায় হয়ে দাঁড়ায়। সংসারের যাঁতাকলে অনেক সময়ই অনেক মহিলা তাঁদের প্রতিভা, তাঁদের কাজের প্রতি ঝোঁকের বর্হিপ্রকাশটাই করে উঠতে পারেন না। কিন্তু একজন মহিলার আর্থিকভাবে প্রতিষ্ঠা পাওয়াটা বড্ড জরুরি, এই কথাটা বিভিন্ন মানুষের কথায় উঠে এসেছে বার বার। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো অভিনেত্রীও নিজের প্রতিভার জোরে সেই জায়গাটি তৈরি করেছেন অনেক আগেই। বহু মহিলার ক্ষেত্রেই আদর্শ হয়ে উঠতে পেরেছেন তিনি। 

সব ক্ষেত্রেই বাইরে বেরিয়ে কাজ করলেই একজন মহিলাকে সফল বলে বিবেচনা করা হয়। তবে অনেকের মতে, একজন মহিলা সহজাতভাবে যেটা পারেন, তা দিয়েও অনেক সময়ই পুরুষদের সমকক্ষ, এমনকী তাঁদের ছাপিয়েও যেতে পারেন। এমন বার্তা নিয়েই একটি ছবি করছেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। রান্না করতে ভালোবাসেন, এমন নারীদের অস্তিত্ব খোঁজার গল্প নিয়ে তৈরি হচ্ছে নতুন বাংলা ছবি 'বৌদি ক্যান্টিন'। 


ছবিতে অভিনয় করবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সোহম চক্রবর্তী, অনুসূয়া মজুমদার। ছবির পরিচালক পরমব্রতও অভিনয় করছেন এই ছবিতে। শুভশ্রীই হচ্ছেন 'বৌদি ক্যান্টিন'-এর বৌদি। আর শুভশ্রীর স্বামীর ভূমিকায় পরম। শাশুড়ি হলেন অনুসূয়া। তবে সোহমের চরিত্র ঘিরে একটা সাসপেন্স ধরে রাখার চেষ্টা করা হয়েছে। গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন। অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে। সামনে এল এই ছবির পোস্টার। সামনের পুজোতেই মুক্তি পেতে চলেছে এই ছবি। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন