ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
mom-to-be-bipasha-basu-shows-her-baby-bump-along-hubby-karan-singh
Bipasha Basu: সোনম, অনুষ্কার পথে হেঁটে বেবি বাম্পের ছবি পোস্ট বিপাশার, শুভেচ্ছা বি-টাউনের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-16 16:48:18


খুব শীঘ্রই মা হতে চলেছেন বলি (Bollywood) বিউটি বিপাশা বসু (Bipasha Basu)। এমনই গুঞ্জন বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল বলিপাড়ায়। আনুষ্ঠানিকভাবে এই খবরে মিস্টার অ্যান্ড মিসেস গ্রোভার শিলমোহর দিলেন মঙ্গলবার।  নিজের ইনস্টাগ্রামে (Instagram) স্বামী করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে বেবি বাম্পের ফটোশুটের ছবি দিয়েছেন বিপাশা।  যেখানে দেখা যাচ্ছে, সাদা শার্ট পরে বিপাশা ও করণ। বিপাশার শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে তাঁর বেবি বাম্প (baby bump)। আর তাতেই স্নেহের চুম্বন এঁকে দিচ্ছেন করণ।

ছবির ক্যাপশনে বিপাশা লিখেছেন, “একটা নতুন সময়, নতুন পর্ব, নতুন আলো আসতে চলেছে আমাদের জীবনে। আমার জীবনে আরও একটি রং লাগছে। আরও একটু পূর্ণ হলাম আমরা। একা একা জীবনটা শুরু করেছিলাম। তারপর একে অপরের হাত ধরি। তখন থেকে একসঙ্গে পথ চলছি। পরস্পরের প্রতি এত ভালবাসা দেখতে তেমন ভাল লাগছিল না। তাই এতদিন যারা আমরা দুই ছিলাম। এবার আমরা তিন হতে চলেছি।”

সঙ্গে আরও যোগ করেন, “আমাদের ভালবাসা দিয়ে তৈরি সম্পদ খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে। আপনাদের সকলের নিঃস্বার্থ ভালবাসা, প্রার্থনা, শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ।” অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শুভেচ্ছাবার্তা ভরিয়ে দিয়েছেন বি-টাউনের সেলিব্রিটিরা। মালাইকা আরোরা, সোনম কাপুর, আলিয়া ভাট থেকে সফি চৌধুরী, মাহি ভিজ, ডায়না পেন্টি সকলেই শুভেচ্ছা জানিয়েছেন দম্পতি।

উল্লেখ্য, 'অ্যালোন' সিনেমায় কাজ করার মাধ্যমে ২০১৫ সালে বিপাশা ও করণের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ভূষণ প্যাটেল পরিচালিত হরর চলচ্চিত্রে দুই তারকার গড়ে ওঠা প্রণয় পরের বছরই পরিণয়ে রূপ নেয়। ২০১৬ সালে কাছের মানুষের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ৬ বছর পর অবশেষে প্রথম সন্তানের মা-বাবা হতে যাচ্ছেন বিপাশা এবং করণ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন