ব্রেকিং নিউজ
member-of-sudipa-chatterjees-family-passed-away
Sudipa Chatterjee: চট্টোপাধ্যায় পরিবারে সদস্য বিয়োগ, কান্নায় ভাঙলেন সুদীপা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-08 14:26:10


চট্টোপাধ্যায় পরিবারের শোকের ছায়া। পরিবারের সদস্যকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন বিখ্যাত সঞ্চালিকা তথা উদ্যোগপতি সুদীপা চট্টোপাধ্যায়। অত‍্যন্ত ঘনিষ্ঠ এক সদস‍্যকে হারিয়ে ফেলেছেন তিনি। দীর্ঘদিন ধরে পরিবারের সঙ্গে জুড়ে থাকা সদস‍্যকে হারিয়ে ভেঙে পড়েছেন সুদীপা। সোশ‍্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে প্রয়াত সদস‍্যের উদ্দেশে শোকবার্তাও পাঠিয়েছেন তিনি।

পোষ‍্য সারমেয় ভানু ছেড়ে চলে গিয়েছে সুদীপাকে। সঞ্চালিকা সুদীপা সোশ্যাল মিডিয়ায় আগোগোড়াই ভীষণরকমভাবে অ্যাক্টিভ। তাঁর সোশ্যাল মিডিয়ায় বারবার উঠে এসেছে সারমেয়র সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি থেকে ভিডিও। সেই ভানু চলে যাওয়ায় ভেঙে পড়েছে গোটা চট্টোপাধ্যায় পরিবার।

যখন সবে সুদীপার কোল আলো করে আদিদেব এসেছিল, তখন সুদীপা জানিয়েছিলেন, আদিদেব হয়তো ভাবে ও কোনও চিড়িয়াখানাতেই রয়েছে। চারদিকে এত্তবড় বড় সমস্ত পোষ্য। ধীরে ধীরে ছোট্ট আদির সঙ্গে বেশ বন্ধুত্ব হয়ে উঠেছিল ভানুর। গ্রেট ডেন প্রজাতির সারমেয় ভানু একদম ছোট্ট থেকে চট্টোপাধ‍্যায় পরিবারে বড় হয়ে উঠেছিল। তাই সবার নয়নের মণি হয়ে উঠেছিল সে। এমনকী সুদীপাও ভানুকে তাঁর সন্তান বলতেই ভালোবাসতেন।

ভানুর একটি ছবি শেয়ার করে সুদীপা লিখেছেন, ''চিরদিন আমার একটা অংশ হয়ে থাকবে। আমরা আবার মিলিত হব। মাম্মা তোমাকে সবথেকে বেশি ভালবাসে।'' আরেকটি ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ''বিদায় ভানু, আমার সোনা। আবার দেখা হবে।''

সুদীপার আরও একটি পোষ‍্য সারমেয় রয়েছে। সেটি বক্সার প্রজাতির। তবে ভানুর ছবি, ভিডিওই বেশি দেখা যেত সুদীপার সোশ‍্যাল মিডিয়ার দেওয়ালে। এত প্রিয় একজন মানুষকে হারিয়ে কার্যত ভেঙে পড়েছেন তিনি ও তাঁর পরিবারের সকলে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন