ব্রেকিং নিউজ
malaika-bollywood-lifestyle
Bollywood যৌবনের খোঁজে মালাইকা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-12 16:03:15


বয়স এখন ৪৮। যদি বলা যায় যৌবন অটুট আজও, তবে মিথ্যা বলা হবে। কারণ মুম্বই সিনেমায় সেক্স সিম্বল হিসাবে এখন অনেক অভিনেত্রী চলে এসেছেন। মালাইকা অরোরা কি তা মানতে চাইবেন আদৌ? হলিউড ফিল্মে এক সময় এলিজাবেথ টেলর ছিলেন অল টাইম সেক্স সিম্বল। কিন্তু লিজ অসাধারণ সুন্দরী ছিলেন এবং অভিনেত্রী হিসাবে ছিলেন দুর্দান্ত। নিজের শরীরকে আকর্ষণীয় করতে কী না করেছেন। অপারেশন থেকে নানান আধুনিক ম্যাসাজ। হাফ ডজন পুরুষ বন্ধু ছিল তাঁর সর্বদা। বেশ কয়েকবার বিয়েও করেছেন এবং দ্রুত ডিভোর্সও। হলিউডের এক সময়ের সেরা অভিনেতা রিচার্ড বর্তনকে তো দুবার বিয়ে এবং দুবার ডিভোর্স দিয়েছিলেন। শেষ যখন বিয়ে করেন, তখন লিজের বয়স ৫৯ এবং তাঁর নব স্বামীর বয়স ছিল মাত্র ৩১। চিরকালটাই রসেবশে থাকতে চেয়েছেন।

এমন ঘটনা বলিউডের সর্বকালের সেরা রেখার ক্ষেত্রেও প্রযোজ্য। শোনা যায়, তিনি তিনবার বিয়ে করেছিলেন। একবার তো অভিনেতা বিনোদ মেহেরাকে বিয়ে করেছিলেন এবং ডিভোর্স হয়েও যায় দ্রুত। পরে অবাক কাণ্ড এই রেখাই নাকি বিনোদের দ্বিতীয় বিয়ে দিয়েছিলেন। অভিনেত্রী হেলেন যে মুহূর্তে দেখলেন যৌবনের শেষ প্রান্তে পৌঁছেছেন, তখনই সিনেমা থেকে মোটামুটি বিদায় নেন।

মালাইকা অরোরা এলিজাবেথ টেলর নন, রেখাও নন, আবার হেলেনের মতো নৃত্যপটিয়সীও নন। তিনি আচমকাই সিনেমায় চলে আসেন। বিয়েও করলেন বিখ্যাত 'খান পরিবার"এ। সেলিম খানের মেজ ছেলে এবং সলমন খানের ছোট ভাই আরবাজকে বিয়ে করে দিব্যি ছিলেন। মালাইকা কিছু ছবিতে অভিনয় করেছেন, টিভি শো করেছেন অনেক। দেহবল্লরী ছিল চমৎকার, কিন্তু তেমন একটা সুন্দরী ছিলেন না। হঠাৎই আরবাজকে আর ভালো লাগে না। ডিভোর্স হয়ে যায়। এরপর ধরেন অনিল কাপুরের ভাইপো অর্জুন কাপুরকে। তবে বিয়ের ঝামেলায় যাননি। একসাথে থাকা। সম্প্রতি অর্জুনের আর তাঁকে ভালো লাগছিল না বলে গুঞ্জন। স্বাভাবিক। অর্জুন মালাইকার থেকে অনেক ছোট। ছাড়াছাড়ি হচ্ছে বলে খবর। এবার মালাইকা নানান ছবি তুলছেন ছোট ছোট পোশাকে। কিন্তু দেখছে কি কেউ?






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন