ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
malaika-bollywood-lifestyle
Bollywood যৌবনের খোঁজে মালাইকা


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-12 16:03:15


বয়স এখন ৪৮। যদি বলা যায় যৌবন অটুট আজও, তবে মিথ্যা বলা হবে। কারণ মুম্বই সিনেমায় সেক্স সিম্বল হিসাবে এখন অনেক অভিনেত্রী চলে এসেছেন। মালাইকা অরোরা কি তা মানতে চাইবেন আদৌ? হলিউড ফিল্মে এক সময় এলিজাবেথ টেলর ছিলেন অল টাইম সেক্স সিম্বল। কিন্তু লিজ অসাধারণ সুন্দরী ছিলেন এবং অভিনেত্রী হিসাবে ছিলেন দুর্দান্ত। নিজের শরীরকে আকর্ষণীয় করতে কী না করেছেন। অপারেশন থেকে নানান আধুনিক ম্যাসাজ। হাফ ডজন পুরুষ বন্ধু ছিল তাঁর সর্বদা। বেশ কয়েকবার বিয়েও করেছেন এবং দ্রুত ডিভোর্সও। হলিউডের এক সময়ের সেরা অভিনেতা রিচার্ড বর্তনকে তো দুবার বিয়ে এবং দুবার ডিভোর্স দিয়েছিলেন। শেষ যখন বিয়ে করেন, তখন লিজের বয়স ৫৯ এবং তাঁর নব স্বামীর বয়স ছিল মাত্র ৩১। চিরকালটাই রসেবশে থাকতে চেয়েছেন।

এমন ঘটনা বলিউডের সর্বকালের সেরা রেখার ক্ষেত্রেও প্রযোজ্য। শোনা যায়, তিনি তিনবার বিয়ে করেছিলেন। একবার তো অভিনেতা বিনোদ মেহেরাকে বিয়ে করেছিলেন এবং ডিভোর্স হয়েও যায় দ্রুত। পরে অবাক কাণ্ড এই রেখাই নাকি বিনোদের দ্বিতীয় বিয়ে দিয়েছিলেন। অভিনেত্রী হেলেন যে মুহূর্তে দেখলেন যৌবনের শেষ প্রান্তে পৌঁছেছেন, তখনই সিনেমা থেকে মোটামুটি বিদায় নেন।

মালাইকা অরোরা এলিজাবেথ টেলর নন, রেখাও নন, আবার হেলেনের মতো নৃত্যপটিয়সীও নন। তিনি আচমকাই সিনেমায় চলে আসেন। বিয়েও করলেন বিখ্যাত 'খান পরিবার"এ। সেলিম খানের মেজ ছেলে এবং সলমন খানের ছোট ভাই আরবাজকে বিয়ে করে দিব্যি ছিলেন। মালাইকা কিছু ছবিতে অভিনয় করেছেন, টিভি শো করেছেন অনেক। দেহবল্লরী ছিল চমৎকার, কিন্তু তেমন একটা সুন্দরী ছিলেন না। হঠাৎই আরবাজকে আর ভালো লাগে না। ডিভোর্স হয়ে যায়। এরপর ধরেন অনিল কাপুরের ভাইপো অর্জুন কাপুরকে। তবে বিয়ের ঝামেলায় যাননি। একসাথে থাকা। সম্প্রতি অর্জুনের আর তাঁকে ভালো লাগছিল না বলে গুঞ্জন। স্বাভাবিক। অর্জুন মালাইকার থেকে অনেক ছোট। ছাড়াছাড়ি হচ্ছে বলে খবর। এবার মালাইকা নানান ছবি তুলছেন ছোট ছোট পোশাকে। কিন্তু দেখছে কি কেউ?




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us