ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
madan-performance-tv-show
Madan Mitra: মদনের ফেসবুক শো-তেও লক্ষ লক্ষ দর্শক! 'ওহ লাভলি'


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-15 14:33:59


অনেকেই আছেন সেলিব্রিটি দুনিয়াতে, যাঁরা নিজের পেশা পরিবর্তন করতেই জনপ্রিয় হয়েছেন। আবার অনেক জনপ্রিয় সেলেব পেশা পরিবর্তন করে একই রকম জনপ্রিয় থেকে গিয়েছেন। অমিতাভ বচ্চন হিন্দি সিনেমার মেগা হিরো। তাঁর ধারেকাছেও কেউ নেই। তবু ক্রোড়পতি শো করে সেখানেও জনপ্রিয়তা পেলেন তিনি। তেমনই সৌরভ গাঙ্গুলি, ক্রিকেটে যথেষ্ট নাম করেছিলেন। অবসরের পর যখন টিভি শো শুরু করলেন, সেখানেও কামাল করলেন। এই বিষয়ে সেরা নভজোৎ সিং সিধু। ক্রিকেট খেললেন চুটিয়ে, তারপর রাজনীতিতে আসেন প্রথমে সাংসদ, পরে পাঞ্জাবের মন্ত্রী ইত্যাদি হওয়ার মধ্যেই কমিক শোতে অংশ নিয়েছেন এবং বলাই বাহুল্য, সর্বত্রই খ্যাতি পেয়েছেন। স্মৃতি ইরানি আবার সিনেমায় তেমন কিছু করতে না পারলেও হিন্দি সিরিয়ালে একটা সময় সেরা হয়েছিলেন। বর্তমানে কেন্দ্রীয় মন্ত্রী এবং পার্লামেন্টের সুবক্তা। 

এই বাংলায় পেশা পরিবর্তন করে বিখ্যাত হওয়ার ঘটনা নেহাতই কম। এক সময়ের বাংলা সহ দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী সিনেমায় খুব একটা নাম করতে পারেননি। কিন্তু টিভিতে গেম শো করে এই মুহূর্তে বাংলার সেরা মহিলা সঞ্চালিকা রচনা ব্যানার্জি। বিকল্প নেই তাঁর। সম্প্রতি তাঁর 'দিদি' শো-তে অংশগ্রহণ করে অসাধারণ মজা করেছেন রাজনীতিবিদ মদন মিত্র।

মদনবাবুর সর্বক্ষণের সাথী ফেসবুক। রোজই কিছু না কিছু পারফর্ম করছেন। সর্বদা তা যে রাজনৈতিক কর্মকাণ্ডের শো হচ্ছে, এমন না। বরং বলা যেতে পারে, গান-নাচ-হইচই ইত্যাদি বিভিন্ন শো করছেন। কেন্দ্রীয় চরিত্র অবশ্যই মদন নিজেই। অনেক সময় ললনা পরিবৃত হয়ে থাকেন মদন। বলা ভালো, মহিলাসঙ্গ তাঁর বিশেষ পছন্দের। টিভিওয়ালাদের ভাবনা বাড়িয়ে দিয়েছেন তিনি। কারণ রোজই সন্ধ্যায় তাঁর শোতে লক্ষ লক্ষ দর্শক হাজির হচ্ছেন। কোনও টেলিভশন সংস্থা তাঁকে কেন্দ্র করে যদি কোনও গেম শো বা রিয়েলিটি শো করে, তা হিট করবেই বলা যায়। তবে শো-এর নাম দিতে হবে "ওহ লাভলি"। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us