ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
madan-oh-lovely-colourful
Madan Mitra 'ওহ লাভলি' ডায়লগেই ২০২১ মাত করলেন কালারফুল মদন


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-30 15:26:36


একটা সময় প্রিয়রঞ্জন দাশমুন্সির পর সুবক্তা হিসাবে সুনাম ছিল মদন মিত্রের। শিক্ষিত মদনবাবু ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত হলেও ৯০ এর দশকেও খবরের শীর্ষে আসতে পারেননি। তৃণমূল কংগ্রেস গঠন হওয়ার পর তিনি যোগ দেন এই দলে। লড়াকু নেতা ছিলেন, বিভিন্ন মঞ্চে জ্বালাময়ী ভাষণ দিতেন। ভোট রাজনীতিতে খুব সুবিধা করতে পারেননি তখন। কিন্তু বিভিন্ন দলের প্রার্থীর হয়ে প্রচারে নামতেন। ২০০৯ এ দক্ষিণ ২৪ পরগনার একটি কেন্দ্র থেকে উপনির্বাচনে দাঁড়িয়ে জিতে আসেন। ২০১১ র নির্বাচনে উত্তর ২৪ পরগনার কামারহাটি কেন্দ্র থেকে দাঁড়িয়ে জিতে রাজ্যের উপমন্ত্রী হন। ক্রীড়া ও যুব দপ্তরের সঙ্গে পরিবহণ দপ্তরের দায়িত্ব পান তিনি।

এরপরই তাঁর জীবনে কঠিন সময় নেমে আসে। সারদা চিটফান্ড কাণ্ডে গ্রেফতার হয়ে দু বছর জেলে কাটান। অসুস্থও হয়ে পড়েন প্রৌঢ় মদন। এরই মাঝে ২০১৬ র নির্বাচনে পরাজিত হন। ফের অর্জুন সিংয়ের কেন্দ্রে উপনির্বাচনে দাঁড়িয়ে পরাজিত হন। ফের জিতে আসেন ২০২১ এর নির্বাচনে। উত্থান-পতনের চলমান চরিত্র মদন মিত্র।


কিন্তু কয়েক বছর হল ফিল্ড নেতা নিজেকে বদলে মজাদার রঙিন মানুষে পরিণত করেন। এবার মন্ত্রী না হলেও পরোয়াহীন মদন নিজেকে ব্যস্ত রাখেন হাসিঠাট্টা এবং সোশ্যাল নেটওয়ার্কে।

বছরের গোড়ায় দলবদলের খেলায় তৃণমূলের হয়েই লড়াই করার প্রস্তুতি নিয়েছিলেন। তখন মাঝেমধ্যেই বিভিন্ন স্টেজে গায়িকাদের সঙ্গে তাঁকে গান গাইতেও দেখা যায়। "ওহ লাভলি" ডায়লগ তখন তাঁর মুখে সর্বক্ষণের সঙ্গী। প্রেসের সামনে কখনই সিরিয়াস দেখা যায়নি তাঁকে। এ যেন বদলে যাওয়া মদন। ভোটে দাঁড়ালেন ফের কামারহাটি থেকে এবং জিতলেন। কিন্তু মন্ত্রিত্ব জুটল না। ভোটের সময় এবং পরেও সিনেমা জগতের নায়িকা থেকে বিউটিশিয়ানদের সঙ্গে দেখা যেত নাতির দাদু হয়ে যাওয়া মদন মিত্রকে। সম্প্রতি মুখ্যমন্ত্রী ঠাট্টা করে বলেওছেন যে, মদন একটু কালারফুল। এরপরেও বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে ওহ লাভলি বলে মজা করতে দেখা গিয়েছে তাঁকে।

সম্প্রতি বিজেপির বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে মদনের প্রসঙ্গে ক্ষিপ্ত হয়ে বলতে শোনা যায়, একটা মাতালের সম্বন্ধে কী আর বলা যায়। উত্তরে দেরি না করে মদন জানান, তিনি আগে মদ খেতেন না, শুভেন্দুর বাবা শিশির অধিকারীই নাকি তাঁকে মদ্যপান করিয়েছেন প্রথম। অর্থাৎ স্বীকার করে নিলেন, তিনি মদ্যপান করেন, কিন্তু শিখিয়েছেন ওই নেতা। এই নিয়ে সোশ্যাল নেটওয়ার্কে মিশ্র প্রতিক্রিয়ায় সমস্ত কথা কয়েক লক্ষ পোস্টে ভাইরাল হয়ে গিয়েছে। মদন এবারেও বেপরোয়া। বলছেন 'ওহ লাভলি'।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us