ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
love-affair-aishwarya-rai-bacchan
love: ঐশ্বরিয়ার তিন প্রেমিক


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-06 16:04:43


প্রেম একবার এসেছিল নীরবে। না, একবার নয়। বারবার প্রেম এসেছে তাঁর জীবনে। প্রেমের ফাঁদ পাতা ভুবনে বারবার তিনি প্রেমে পড়েছেন। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। ঐশ্বরিয়া রাই বচ্চন আজকের সিনেমা দুনিয়ায় এক খ্যাতনামা নাম। এক সময়ের বিশ্বসুন্দরী। বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় যাওয়ার ইচ্ছাই নাকি ছিল না তাঁর। বরং সিনেমায় আসা ছিল তাঁর টার্গেট বলে জানা যায়। ১৯৭৩ এর ১ নভেম্বর তাঁর জন্ম। মূলত কানাড়ি তাদের পরিবার অর্থাৎ কর্ণাটকের মানুষ তাঁরা, দক্ষিণ ভারতীয় কিন্তু বেড়ে ওঠা অনেকটাই মুম্বাইতে। শোনা যায় মুম্বাইয়ের কলেজে পড়তেন ঐশ্বরিয়া কিন্তু পড়াশুনা অসম্পূর্ণ ছিল। ২১ বছর বয়সে প্রথমে মিস ইন্ডিয়া পরে ১৯৯৪ এ বিশ্বসুন্দরী হন।

বিশ্বসুন্দরী হওয়ার অনেক জ্বালা। জিতে আসার পর ওই সস্তার হয়ে বিশ্বের বিভিন্ন প্রান্তে এন্টারটেনমেন্ট বা সামাজিক কাজ করতে হয়। এরপর ৩ বছর বাদে সিনেমায় সুযোগ তাও তামিল ছবিতে। অবশ্য একই সঙ্গে হিন্দি ছবিতে ১৯৯৪ তেই সুযোগ আসে 'আউর প্যার হো জায়গা'। এরপর অবশ্য আর ফিরে তাকাতে হয় নি যদিও অভিনয়ে তাঁর যে খুব একটা দক্ষতা ছিল এমন নয়। দেখতে সুন্দরী তার উপর বিশ্ব বাজারে সুন্দরীর খ্যাতি, সব মিলিয়ে ঐশ্বরিয়ার কাজ পেতে অসুবিধা হয় নি।

চলচ্চিত্র জগৎ মানে রঙিন দুনিয়া,আকর্ষণের দুনিয়া বিশেষ করে বলিউড। এখানে যে কত শত প্রেম হয়েছে এবং ভেঙেছে তা নিয়ে উপন্যাস লিখে ফেলা যায়। ওয়াহিদা রহমানের প্রেমে পড়ে বিখ্যাত পরিচালক গুরু দত্ত নাকি আত্মহত্যাও করেছেন। প্রেমের অন্তিমে বিয়েও হয়েছে প্রচুর। ঐশ্বরিয়াও ব্যতিক্রম নয়। তাঁর প্রথম বান্ধব সলমন খান। সলমন নামি অভিনেতা,অনেকেই তাঁর প্রেমে পড়েছে। ঐশ্বরিয়াও পড়েছেন কিন্তু মাঝে মধ্যেই নিজেদের মধ্যে মনোমালিন্য হতো। এরই মধ্যে ঐশ্বরিয়ার জীবনে আসেন অভিনেতা বিবেক ওবেরয়। বিস্তর অশান্তি হয় সলমনের সঙ্গে ঐশ্বরিয়ার। ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর প্রবল ক্রোধ হয় সলমনের বিবেকের উপর। কিন্তু বিবেকের সঙ্গেও দীর্ঘদিন টিকে থাকে না প্রেম। এরই মধ্যে ঐশ্বরিয়ার জীবনে আসে অভিষেক। অভিষেকের সঙ্গে রানি মুখার্জীর বেশ গভীর বন্ধুত্ব ছিল, তা কেটে যায়। এই শেষ প্রেমটি কিন্তু অনেকেই বলেন, কর্পোরেট ভালোবাসা। একদিকে অভিষেক তাঁর থেকে বয়সে বড় ঐশ্বরিয়াকে পাওয়াতে পেলেন বিশ্বসুন্দরীকে। অন্যদিকে ঐশ্বরিয়া পেলেন বিগ বি অমিতাভের পুত্রকে। বিয়ে হলো কন্যার পিতামাতা হলেন তাঁরা কিন্তু সিনেমা জগৎ থেকে অনেকটাই বিচ্ছিন্ন হয়ে পড়লেন তাঁরা। আজ ৪৯ বছরের ঐশ্বরিয়া কি পারবে নতুনদের সঙ্গে লড়াই করে নায়িকার চরিত্র ধরে রাখতে?




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us