ব্রেকিং নিউজ
know-about-the-monthly-income-of-roddur-roy
Roddur roy: রোদ্দুর রায়ের মাসিক রোজগারের পরিমাণ জানলে চোখ কপালে উঠবে!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-09 14:06:08


গতকাল রাতেই গোয়া থেকে রোদ্দুর রায়কে গ্রেফতার করে নিয়ে এসেছে বাংলার পুলিস। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করার অভিযোগ উঠেছিল রোদ্দুরের বিরুদ্ধে। রাজ্যের বিভিন্ন থানায় জমা পড়েছিল অভিযোগ। সেই সমস্ত অভিযোগের ভিত্তিতেই গত মঙ্গলবার রোদ্দুরকে গ্রেফতার করেছিল এ রাজ্যের পুলিস। 

এমন অশ্লীল ভাষা প্রয়োগ করে লাইভ থেকে ভিডিও প্রকাশ জনসমক্ষে কেউ কেমনভাবে করে? এ নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। আবার অনেকেই রোদ্দুর রায়ের এ হেন গ্রেফতারি নিয়েও প্রশ্ন তুলেছেন। তাঁদের বক্তব্য, এর আগেও মণীষীদের উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেছেন রোদ্দুর। তখন তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়ার ভাবনা ভাবেনি কেন প্রশাসন? অনেকের বক্তব্য, রোদ্দুর যে প্রশ্নগুলি তুলেছিলেন, তা সঠিক। কিন্তু তাঁর প্রকাশটা হয়তো ভুল ছিল। সব মিলিয়ে রোদ্দুরের গ্রেফতারি নিয়ে দ্বিধাবিভক্ত নেটাগরিকরা। 

কিন্তু যে কারণে এই রোদ্দুর রায় খবরের শিরোনামে, সেই সমস্ত বিতর্কিত ভিডিও থেকে রোদ্দুরের কত রোজগার জানলে আপনারও চোখ কপালে উঠবে। এই ইউটিউবারের ভিডিওতে অশ্রাব্য গালিলাগাজে পরিপূর্ণ থাকে। সেই কারণে বহু ব্যক্তিই রোদ্দূরের সেই সমস্ত ভিডিও দেখা থেকে বিরত থাকেন। অনেকেই এড়িয়ে যান। কিন্তু এই ভিডিও দেখেনও প্রচুর সংখ্যক নেটিজেন। আর এই ভিউয়ের বিচারেই ইউটিউব বা সোশ্যাল মিডিয়ায় থেকে প্রতি ভিডিও পিছু ২০ থেকে ২৫ হাজার টাকা রোজগার করেন রোদ্দুর। অশ্রাব্য গালিগালাজে ভরা এইসব ভিডিও থেকে প্রতিমাসে কয়েক লক্ষ টাকা রোজগার করেন রোদ্দুর রায় ওরফে অনির্বাণ রায়। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন