ব্রেকিং নিউজ
kareena-kapoor-will-start-ott-journey-in-presence-of-sujay-ghosh-and-jaydeep-ahlawat
Kareena OTT: এবার ওটিটি রিলিজ করিনার, পরিচালক কে জানেন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-16 18:18:40


সুজয় ঘোষের (Sujoy Ghosh) হাত ধরে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। এদিন একটি ট্যুইট করে নিজেই জানান বলিউডের বেবো (kareena Kapoor Khan)। দু'দশকের বেশি সময় ধরে বড়পর্দায় চুটিয়ে কাজ করেছেন এই অভিনেত্রী। করোনা পরবর্তী সময়ে অধিকাংশ বড় বাজেটের ছবি ওটিটি মুক্তির (OTT Release) দিকেই ঝুঁকেছে। এই আবহে করিনার মতো প্রতিষ্ঠিত মুখ কবে নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইমে মুখ দেখাবেন, সেই নিয়ে ছিল চূড়ান্ত জল্পনা। সেই জল্পনায় জল ঢাললেন খোদ করিনা।

জানা গিয়েছে, জাপানি সাহিত্য কিগো হিগাশিনোর উপন্যাস 'দা ডিভোশন অব সাসপেক্ট এক্স’ অবলম্বনে ছবি বানাচ্ছেন পরিচালক-প্রযোজক সুজয় ঘোষ। এই ছবিতে করিনার সহ-অভিনেতা হিসেবে দেখা যাবে ওটিটির অন্যতম দুই পরিচিত মুখ বিজয় বর্মা এবং জয়দীপ আহলাওয়াত।

দীর্ঘ বিরতির পর লাল সিং চাড্ডা ছবিতে বড় পর্দায় দেখা যাবে করিনাকে। এবার সুজয় ঘোষের এই ওটিটি প্রোজেক্ট প্রসঙ্গে করিনা বলেন, 'এই ছবির অংশ হতে পেরে আমি উত্তেজিত। নেটমাধ্যমে এটা আমার প্রথম কাজ, আর দ্বিতীয় সন্তানের জন্মের পর এই ছবি দিয়েই আবার অভিনয়ে ফিছি।' পরিচালক সুজয় ঘোষের প্রশংসায় পঞ্চমুখ বেবো বলেন, 'ওর কাজ দেখেছি। বলা যায় ওর ছবি দারুণ, কাজের ধরন নিজস্ব। আর ও কি করতে চাইছে সেবিষয়ে যথেষ্ট ফোকাসড।'

জানা গিয়েছে, দা ডিভোশন অব সাসপেক্ট এক্স উপন্যাস অবলম্বনে তৈরি ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন