২৯ মার্চ, ২০২৪

Karan: মুম্বই এয়ারপোর্টে ঢুকতে করণ জোহরকে বাধা, ঠিক কী ঘটনা জানুন
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-22 15:34:40   Share:   

বলিউড ডিরেক্টরদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন করণ জোহর (Karan Johar)। শুধুমাত্র তাঁর কাজের জন্যই নয়, তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্যও তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। সেলেবদের এয়ারপোর্ট মুহূর্ত ক্যামেরাবন্দী হয় মাঝেমধ্যেই। সেই ফাঁকে সামনে আসে কিছু অপ্রস্তুতকর দৃশ্য। কর্মসূত্রে কিংবা ব্যক্তিগত কাজে, মাঝেমধ্যেই বিদেশ যেতে হয় করণকে। তেমন ভাবেই বিদেশ যাচ্ছিলেন তিনি। কিন্তু এয়ারপোর্ট (Airport Incident) ঢোকার মুখেই আটকে দেওয়া হল তাঁকে।

মঙ্গলবার বিদেশ যাত্রার জন্য এয়ারপোর্ট পৌঁছন করণ। স্বভাবোচিত ভাবেই ফ্যাশনেবল দেখাচ্ছিল তাঁকে। কালো ট্রাউজার ও টিশার্টের সঙ্গে গায়ে জড়িয়েছিলেন সাদা জ্যাকেট। সঙ্গে নিয়েছিলেন গুচির ব্যাগ। গাড়ি থেকে নেমে  আলোকচিত্রীদের দিকে তাকিয়ে হেসে, হেঁটে যাচ্ছিলেন প্রবেশদ্বারের দিকে। তখনই পথ আটকালেন পুলিস।

সাধারণত এয়ারপোর্টের প্রবেশদ্বার দিয়ে ঢুকতে হলে কিছু কাগজপত্র দেখাতে হয়। অমিতাভ বচ্চনই হোক কিংবা দীপিকা পাডুকোন, সকলকেই এই প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হয়। সে কথা বোধহয় ভুলেই গিয়েছিলেন করণ। বিমানবন্দরের পুলিস তাঁকে আটকালে, খানিকটা অস্বস্তি ও বিরক্তিভাব নিয়ে ব্যাগ থেকে বের করে দেখান সমস্ত কাগজপত্র। তারপরেই এয়ারপোর্টে ঢোকার অনুমতি পান করণ। নেট মাধ্যমে করণের এই ভিডিও প্রকাশ পেতেই শুরু হয়েছে নেটিজেনদের কটাক্ষ। যদিও তাঁর সমর্থনেও দাঁড়িয়েছেন নেট নাগরিকদের একাংশ।


Follow us on :