২৬ এপ্রিল, ২০২৪

Karan Johar: ভালোবেসে প্রতারিত হয়েছেন করণ জোহরও! কফি উইথ করণে অকপট সঞ্চালক
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-15 18:47:29   Share:   

করোনার কারণে প্রায় ২ বছর বন্ধ ছিল এই শো। এখন পুরোদমে চলছে ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজন। এই সিজনের  ১১ নম্বর এপিসোডে অতিথি হয়ে আসছে জুগ জুগ জিও জুটি বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও অনিল কাপুর (Anil Kapoor)। আর করণের কাউচ (Koffee With Karan 7) মানেই শুধু সেলেবদের পেটের ভিতর থেকে গোপন খবর বের করে আনা নয়। কখনও কখনও সঞ্চালকের (Karan Johar) গোপন তথ্যও কিন্তু, ফাঁস হয়ে যায়। আর এই এপিসোডে আসতে চলেছে সেই রকমই এক বিরাট চমক। করণ জোহরের জীবনেও ছিল তাঁর ভালোবাসার মানুষ। তিনিও প্রতারণার শিকার হয়েছিলেন। তারপর কীভাবে সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসছেন? সবটাই জানা যাবে নতুন এপিসোডে।

বিশেষত করণ জোহর তাঁর সিক্রেট লাভ লাইফ নিয়ে খুব একটা মুখ খোলেন না। কিন্তু এদিনের এপিসোডে কী বললেন, তার একটি ছোট ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে কফি আড্ডায় বরুণ, করণের কাছে জানতে চান, তিনি সম্পর্কের থেকেও বেশি প্রতারণা নিয়ে কেন ভাবেন?

জবাবে করণ তাঁকে বলেন, "আমি কখনও কোনও প্রতারণা করিনি। কারণ আমার কাছে প্রতারণা করার মতো কিছু ছিল না।" তিনি যে প্রেম নিয়ে সিরিয়াস ছিলেন সেই বিষয়টা বরুণ জানত ও তাঁদের সম্পর্ককে সাপোর্ট করত সেই কথাও স্বীকার করেন নেন করণ। করণ বলেন, ‘‘সেই কঠিন সময়ে তুমিই আমার সঙ্গে ছিলে। আমি তা ভুলব না।’’


Follow us on :