ব্রেকিং নিউজ
kangana-criticizes-deepika-starrer-geheraiyaan-and-calls-it-trash
Deepika Padukone: দীপিকার গেহরাইয়াঁ-কে 'জঞ্জাল' কটাক্ষ কঙ্গনার, কী লিখলেন ইনস্টা পোস্টে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-13 20:31:05


দীপিকার 'গেহরাইয়াঁ' (Gehraiyaan) -কে 'জঞ্জাল'বলে কটাক্ষ কঙ্গনার (Kangana Ranaut)। দিন কয়েক আগে এক সাংবাদিক বৈঠকে দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং 'গেহরাইয়াঁ'র প্রসঙ্গে উঠতেই সাংবাদিকদের উপর রেগে গিয়েছিলেন কঙ্গনা। তিনি বলেছিলেন, অন্যের ছবির প্রচারে আগ্রহী নয় তিনি।

গত ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে শকুন বাত্রার পরিচালনায় ও প্রযোজক করণ জোহরের ধর্মা প্রোডাকশনে 'গেহরাইয়াঁ'। যার মুখ্য চরিত্রে দীপিকা পাডুকোন, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী, ধৈর্য্য কারওয়ারা-সহ আরও অনেকে। এবার 'গেহরাইয়াঁ'র প্রসঙ্গ টেনে শনিবার রাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেন কঙ্গনা।

'হিমালয় কি গোদ মে'(১৯৬৫) সিনেমা থেকে মনোজ কুমার ও মালা সিনহার জনপ্রিয় গান 'চান্দ সি মেহবুবা মেরি' শেয়ার করেন তিনি। আর সেই গানের সঙ্গে লেখেন, তিনিও মিলেনিয়াল। কিন্তু তিনি এই ধরনের রোম্যান্সের সঙ্গে একাত্মবোধ করেন এবং সেগুলো উপলব্ধিও করেন। তিনি অনুরোধ করেন, মিলেনিয়াল এবং নিউ এজ অথবা আরবান মুভির নাম নিয়ে 'জঞ্জাল' বিক্রি না করতে। খারাপ সিনেমা সবর্দাই খারাপই। দেহ প্রদর্শন বা পর্নোগ্রাফি দেখালেও সেটাকে কেউ বাঁচাতে পারবেন না। এটা খুব নর্মাল একটি বিষয়, এর মধ্যে কোনও ' গেহরাইয়াঁ-ওয়ালি' বিষয় যুক্ত নেই।

দেখুন সেই ইনস্টা পোস্ট: 


প্রসঙ্গত, এর পূর্বেও বহুবার দীপিকাকে তীব্র সুরে আক্রমণ করেছিলেন। দীপিকা 'ডিপ্রেশন বিজনেস' চালায় বলে কঙ্গনা বলেন। বলাই যায়, দীপিকা আর কঙ্গনার ঠান্ডা লড়াই বহু পুরোনো। অকপট বক্তা কঙ্গনার নিশানায় সবসময় থাকেন দীপিকা তা স্পষ্ট।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন