ব্রেকিং নিউজ
kabir-suman-posted-a-song-about-kks-demise
Suman: KK-কে নিয়ে গান গাইলেন কবীর সুমন, আবেগে ভাসছে নেটদুনিয়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-07 19:42:01


মুখের সামনে মাইক্রোফোন। পরণে ইট রঙা ঢিলে পাঞ্জাবি। চোখে কালো ফ্রেমের চশমা। হাতে একতারা। লেন্সের সামনে একলা কবীর সুমন। কণ্ঠজুড়ে একমুঠো সুর। KK-র জন্য একরাশ আবেগ। চোখের জলে গাল ভিজিয়ে দেওয়ার মতো গান গাইলেন বর্ষীয়ান গায়ক। KK-কে নিয়ে এমনিতেই মন খারাপ নেটাগরিকদের। এর মধ্যেই নিজের সৃষ্টি করা 'এ তুমি কেমন তুমি'র কথা বদলে দিয়ে KK-র প্রতি শ্রদ্ধা জানালেন গানওয়ালা সুমন।

যে গান জাতীয় পুরস্কার জিতে নিয়েছে, সেই গানের কথা বদলে সদ্য প্রয়াত এক শিল্পীকে শ্রদ্ধা জানাচ্ছেন গানটিরই সৃষ্টিকর্তা। এ নজির বড্ড কম। এ ক্ষেত্রেও অন্য ধরনের একটা দৃষ্টান্ত রাখলেন কবীর সুমন। কলকাতায় কনসার্ট করতে এসে KK-র আকস্মিক প্রয়াণকে কেন্দ্র করে জলঘোলা কম হয়নি। বড় হয়ে উঠে এসেছিল ঠিক তার আগেরদিনই রূপঙ্করের KK-কে নিয়ে কটাক্ষটা। সে সময় নিজের ফেসবুক প্রোফাইলে রূপঙ্করের গাওয়া 'সহসা এলে কি...'গানটির লিঙ্ক পোস্ট করে কোথাও কি রূপঙ্করের পাশে দাঁড়ানোর বার্তাই দিয়েছিলেন সুমন? কৌতুহল জানিয়েছিলেন নেটাগরিকরা।

এবার আবার রূপঙ্কর যে গানটি গেয়ে জাতীয় পুরস্কার জিতে নিয়েছিলেন, ঠিক সেই গানটির কথা বদলে দিয়ে KK-কে শ্রদ্ধা জানালেন সুমন। যা শুনে আবেগে ভাসছে মানুষ। কবীর সুমন যে ভিডিওটি পোস্ট করেছেন, তার নীচে কমেন্ট করে নেটাগরিকরা তাঁদের মনের ভাব প্রকাশ করেছেন। ইতিমধ্যেই কবীর সুমনের গাওয়া 'এ কেকে কেমন কেকে এই শহরে মরতে আসে...' গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কবীর সুমনের ফেসবুক পোস্ট






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন