ব্রেকিং নিউজ
justin-bieber-diagnosed-with-ramsay-hunt-syndrome-which-causes-facial-paralysis
Justin Bieber : কাজ করছে না মুখের ডানদিক, প্যারালাইসিসে আক্রান্ত জাস্টিন বিবার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-11 12:56:56


ভয়ঙ্করভাবে অসুস্থ জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। বিরল ভাইরাসের হানায় প্যারালাইসিসে আক্রান্ত তিনি। মুখের একদিক সম্পূর্ণ অবশ হয়ে গিয়েছে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে ভক্তদের উদ্দেশে এমনই দুঃখজনক খবর দিয়েছেন এই পপতারকা। 

২৮ বছর বয়সি মার্কিন গায়ক নিজের অসুস্থতার কথা জানিয়ে ওই ভিডিওবার্তায় জানিয়েছেন, র‍্যামসে হান্ট সিনড্রোমে আক্রান্ত হয়েছেন তিনি। যার জেরে শরীরে একাধিক সমস্যা দেখা দিয়েছে। মুখের ডানদিক অবশ হয়ে গিয়েছে। হাসতেও পারেন না তিনি। সেই সঙ্গে জানিয়ে দেন, সুস্থ না হওয়া পর্যন্ত কাজ থেকে বিরতি নিচ্ছেন তিনি। এর জন্য ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নেন বিবার। এই অসুস্থতার কারণেই সম্প্রতি বেশ কয়েকটি শো বাতিল করেছিলেন। অর্থাৎ আপাতত যে তাঁকে মঞ্চে পারফর্ম করতে দেখা যাবে না, তা নিশ্চিত করে দিলেন তারকা গায়ক।

ভিডিওর ক্যাপশনে বিবার লিখেছিলেন,''আপনারা দেখতেই পাচ্ছেন যে আমার চোখের পলক পড়ছে না। মুখের এই অংশটা নাড়াতে পারছি না। ঠিক করে হাসতেও পারছি না। মুখের নানা অংশে সমস্যা রয়েছে। মুখমণ্ডলের একটা অংশ সম্পূর্ণ পক্ষাঘাতে আক্রান্ত। আমার শো বাতিল হওয়ার জন্য অনেকেই দুঃখ পেয়েছেন। তাঁদেরকে বলতে চাই, সম্পূর্ণ সুস্থ না থাকার জন্যই শো করতে পারছি না। বুঝতেই পারছেন অসুখটা বেশ সিরিয়াস। তবে সুস্থ হতে মুখের অনেকরকম ব্যায়ামও করছি'' তবে মার্কিন তারকা বুঝতে পারছেন না, সম্পূর্ণভাবে সেরে উঠতে কতটা সময় লাগবে। এই খবর সামনে আসতেই বিবার-ভক্তদের মধ্যে দুশ্চিন্তার মেঘ।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন