ব্রেকিং নিউজ
its-confirm-ranbir-and-alia-are-married-now-in-presence-of-family-friend-and-well-wishers
Ranbir-Alia: যদিদং হৃদয়ং তব..., চার পুরোহিতের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-14 18:55:54


বৈশাখের আবহে চার হাত এক হল রণবীর-আলিয়ার। বৃহস্পতিবার বেলা ৩টে নাগাদ গায়ত্রী মন্ত্র জপের মাধ্যমেই সাত পাকে বাঁধা পড়েন এই তারকা দম্পতি। ফের একটা বলিউডি দম্পতি পেল বিনোদন জগৎ। জানা গিয়েছে, এদিন সন্ধ্যার পর সংবাদ মাধ্যমের সামনে আসবেন নব বরবধূ। চার জন পুরোহিতের উপস্থিতিতে আত্মীয়-স্বজন এবং বন্ধুদের সীমিত জমায়েতে শুভ পরিণয় সম্পন্ন হয় এই যুগলের।


এদিন ছাদনাতলায় প্রথম থেকেই ছিল রণবীরের বাবা প্রয়াত ঋষি কাপুরের ছবি। খানিকটা তাঁকে সাক্ষী রেখেই যদিদং হৃদয়ং তবে মোহিত হন রণবীর-আলিয়া। এদিন বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হতেই বাস্তু বাংলোর সামনে অপেক্ষারত সংবাদ মাধ্যমকে মিষ্টিমুখ করায় কাপুর এবং ভাট পরিবার।

খুব কম আমন্ত্রিতের উপস্থিতিতেই এই শুভ কাজ সম্পন্ন করে রণবীর আলিয়া। প্রিয় ছাত্রীর সঙ্গে রণবীরের গাঁটছড়া বাঁধার দায়িত্বে ছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর। উপস্থিত ছিলেন সইফ, করিনা, করিশ্মা, নভ্যা নভেলি নন্দা, অনন্ত আম্বানি, অয়ন মুখার্জি-সহ অন্যরা।

এদিকে, আলিয়ার পরিবারের তরফে মা সোনি রাজদান, বোন সাহিন ভাট বুধবার থেকেই বাস্তুতেই রয়েছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই আমন্ত্রিতদের আনাগোনা বাড়বে। এই আন্দাজ করেই পালি হিলসের বাংলোর সামনে এখন পাপরাজ্জিদের ভিড়।

মুম্বইয়ের পালি হিলসের বাস্তুতেই বুধবার সন্ধ্যায় মেহেন্দি অনুষ্ঠান হয়েছে রণবীর-আলিয়ার। প্রায় এক সপ্তাহের গুঞ্জনের অবশেষে ইতি। জানা গিয়েছে, বুধবার দুপুরে পারিবারিক মধ্যহ্নভোজের পর বিশেষ পুজোর আয়োজন, তারপরেই শুরু হয়েছিল মেহেন্দির অনুষ্ঠান।

গোটা এই পর্বেই পারিবারিক বন্ধু এবং কাপুর-ভাট পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন বাদে অন্যরা আমন্ত্রিত নয়। সূত্রের খবর, ১৪ এপ্রিল অর্থাৎ আজ বেলা ৩ টে নাগাদ সম্পন্ন হবে বিয়ে। এই অনুষ্ঠানে অবশ্য রণবীর এবং আলিয়ার বলিউডি বন্ধুদের দেখা যেতে পারে পালি হিলসের বাংলোয়। ইতিমধ্যে আরকে স্টুডিও, কৃষ্ণা-রাজ কাপুর বাংলো এবং বাস্তু-এই তিনটে সেজে উঠেছে বিয়ের সাজে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন