ব্রেকিং নিউজ
indian-cinema-ranbir-kapur
Bollywood ঘন ঘন নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-28 21:18:26


বলিউডের ঐতিহ্যবাহী কাপুর পরিবারের এই প্রজন্মের সফল উত্তরসূরি জনপ্রিয় নায়ক রণবীর কাপুর প্রায়ই বিভিন্ন নায়িকার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। ছিপছিপে, সুদর্শন রণবীরের ছেলেমানুষি, রণবীরের দুষ্টুমিষ্টি স্বভাব, রণবীরের কৌতুকবোধে সুন্দরী নায়িকারা এই সুদর্শন নায়কের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। কারণ, একথা বলিউডে সর্বজনবিদিত যে এই সুদর্শন অভিনেতার চেহারা ও স্বভাবের মধ্যে এমন একটা মাদকতা রয়েছে, যা মহিলাদের ভীষণভাবে আকর্ষণ করে। রাজ কাপুরের নাতি, ঋষি কাপুর ও নীতু সিংয়ের পুত্র     রণবীর কাপুর একজন শক্তিশালী অভিনেতা। বিভিন্ন ধরনের ভালো ভালো চরিত্রে অভিনয় করে সবার মন জয় করেছেন। ইতিমধ্যেই রণবীর কাপুর তাঁর অভিনয় প্রতিভার মাধ্যমে দর্শকদের মনে পাকা জায়গা করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি রণবীরের প্রেমকাহিনীও সমান জনপ্রিয়তা পেয়েছে। 


এই অভিনেতার একটি বিষয়ে সুনাম বা দুর্নাম, যাই বলুন রয়েছে। সেটা হল, রণবীর যখনই যে যে নায়িকার সাথে চলচ্চিত্রে অভিনয় করেছেন, তখনই তাঁকে তাঁদের সাথে সম্পর্কে জড়িয়ে পড়তে দেখা গেছে। মানে সোনম কাপুর থেকে শুরু করে অলিয়া ভাট পর্যন্ত। রণবীরের প্রথম ছবি সাবরিয়া-র সেটে নায়িকা সোনম কাপুরের সৌন্দর্যে মোহিত হয়েছিলেন রণবীর। সোনমও পছন্দ করতেন রণবীরকে। এই ছবিতে কাজ করতে করতেই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। সাবরিয়া ছবি তৈরির সময় থেকেই রণধীর কাপুরের নাম সোনম কাপুরের সাথে জুড়ে যায়। একটি টেলিভিশন শো-তে সোনম কাপুর সে কথা স্বীকারও করেছিলেন। এভাবে কিছুদিন কাটে। তবে যেহেতু এই বিষয়ে রণবীর খুব বেশিদিন মনোযোগী ছিলেন না, তাই সোনমের সঙ্গে এই সম্পর্ক খুব বেশিদিন স্থায়ী হয়নি।  

এরপরে রণবীর কাপুরের প্রেমকাহিনীর দ্বিতীয় নায়িকা দীপিকা পাডুকোন। "বচনা এয়  হাসিনো" ছবিতে একসঙ্গে কাজ করার সূত্রে দীপিকা ও রণবীরের মধ্যেকার সম্পর্কের   ঘনিষ্ঠতা বাড়ে। সেই সময় রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনকে প্রায়ই একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যেত। তখন দুজনের মধ্যে এতটাই ঘনিষ্ঠতা বৃদ্ধি পেয়েছিল যে, সকলেই প্রায় ধরে নিয়েছিলেন, রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনের দুই হাত এক হয়ে যাবে। এই সম্পর্কটা অনেক দিন ধরেই চলেছিল। এমনকি দুজনেই দুজনের বাড়ি যাতায়াত করত। দুই পরিবারও এই ব্যাপারে ওয়াকিবহাল ছিল। কিন্তু কিছুদিন বাদে দুজনের মধ্যে ছন্দপতন ঘটে। রণবীর ও দীপিকার সম্পর্ক ভেঙে যায়। শোনা গিয়েছিল, দুজনে ভবিষ্যতে নাকি একসাথে কোনও ছবিতে অভিনয় করবেন না।