২৫ এপ্রিল, ২০২৪

Kareena: বাবা-মা দু'জনেই কর্মব্যস্ত! 'সন্তানদের কীভাবে সময় দেবেন?', অভিজ্ঞতা থেকে বাতলে দিলেন করিনা
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-10 13:13:34   Share:   

মা হওয়ার পর নাকি গ্ল‍্যামার কমে যায়, ইন্ডাস্ট্রিতে গুরুত্ব কমে যায়। বলিউডে (Bollywood) এমন কথা যাঁরা বলেন, তাঁদের মুখের উপর জবাব দিয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন প্রথমবার মাতৃত্বকে স্বাগত জানিয়েছিলেন তিনি। গত বছর দ্বিতীয় সন্তানও এসেছে তাঁর কোলজুড়ে। সম্প্রতি শ্যুটিংয়ের জন্য লন্ডন (London) যেতে হচ্ছে তাঁকে। ফলে ছেলেদের নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন বেবো।

কী সেই সিদ্ধান্ত? বড় ছেলে তৈমুরকে রেখে যাচ্ছেন সইফ আলি খানের কাছে। আর ছোট ছেলে জেহ-কে তাঁর সঙ্গেই বিদেশে নিয়ে যাচ্ছেন। বেবো জানান, তৈমুরকে রেখে যেতে কষ্ট হলেও তিনি এ সিদ্ধান্ত নিতে বাধ্য। তাঁর কাছে আর উপায় নেই।

করিনা আরও জানিয়েছেন, তাঁরা স্বামী স্ত্রী দু'জন এভাবেই সামলে নেন সন্তানদের। তাঁকে যখন শ্যুটিং-এর জন্য দীর্ঘক্ষণ বাইরে থাকতে হয়, তখন সইফ যেখানেই থাকেন চলে আসেন। ছেলেদের উপর নজর রাখেন। তাদের সময় দেন। বাবা-মা হিসেবে দায়িত্ব পালনে যাতে কোনওরকম খামতি না থাকে, তা সবসময় তাঁরা খেয়াল রাখেন। কিন্তু মায়ের কাছে ছেলেকে রেখে কাজে যাওয়া অনেকটা কঠিন বিষয় বলে জানান করিনা।

উল্লেখ্য, ২০১৭ সালে প্রথম সন্তান আসে করিনার কোলে। এরপর থেকেই একেবারে লাইমলাইটে রয়েছে তৈমুর। কখনও নাম নিয়ে তো কখনও আবার তৈমুরের নানা স্বভাবের জন্য। ২০২২ সালে পাঁচ বছরে পা রাখে এই খুদে। বর্তমানে একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত করিনা।


Follow us on :