ব্রেকিং নিউজ
hero-alam-sings-kks-song
Hero Alam: এ কেমনভাবে KK-র গান গাইলেন হিরো আলম? ক্ষোভে ফুঁসছে নেটিজেনরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-08 15:48:13


KK-র আকস্মিক প্রয়াণে শোকে-আবেগে ভেসেছেন তাঁর ভক্তরা। শহরের বুকে গান করতে এসে, এমন আচমকা মৃত্যু মেনে নিতে পারেননি কেউই। সোশ্যাল মিডিয়া KK-র গাওয়া গানে গানে ভরে উঠেছে। শিল্পীর গাওয়া গান শেয়ার করে তাঁকে শ্রদ্ধা জ্ঞাপন করেছেনে সবাই। আর এর মধ্যেই গত ৩ জুন বাংলাদেশের হিরো আলম KK-র গাওয়া একটি গান নিজে গেয়ে ইউটিউবে আপলোড করেছেন। আর এ নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

নিজেকে শিল্পী বলতে নারাজ তিনি। মানুষকে বিনোদন দিতেই গান করেন হিরো। তাই বিনোদনের দোহাই দিয়ে বেমালুম ভুল সুর, ভুল কথা দিয়ে গান করেন এই ইউটিউবার। কিছুদিন আগে তাঁর কণ্ঠে রবীন্দ্রনাথের গান শুনে পিলে চমকে গিয়েছিল শ্রোতাদের। এবার সদ‍্য প্রয়াত KK- কে নিয়ে পড়লেন আলম।

এখনও KK-র মৃত‍্যুশোক পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি অনুরাগীরা। এর মধ্যেই হিরো আলম KK-র গান গেয়ে বিতর্ক উসকে দিয়েছেন। অনেকে বলেছেন, 'একজন ভক্তকে যে তাঁর পছন্দের শিল্পীর মতো গাইতে হবে তেমনটা তো নয়।' আবার অধিকাংশ মানুষই KK-র গাওয়া গান বিকৃত করে গাওয়ায় ক্ষোভে ফুঁসছেন। 

'কাইটস' ছবি থেকে কেকের গাওয়া 'জিন্দেগি দো পল কি' গানটি গেয়েছেন হিরো আলম। তবে নিজের স্টাইলে। অর্থাৎ বেশিরভাগ উচ্চারণ এবং সুর ভুল করেই দিব‍্যি গান গেয়েছেন হিরো আলম। তেমনি বিচিত্র সব কমেন্টও এসেছে ভিডিওতে।

কেউ বলছেন, 'এ গান শুনে এখনো বেঁচে আছি এই অনেক ভাগ‍্য।' আবার কারও মতে, 'গানটা শুনলে KK আবার বেঁচেও উঠতে পারেন।' একজন লিখেছেন, 'হিরো আলমের গান শুনে সেটা আসলে কে গেয়েছেন সেটাই ভুলে গিয়েছেন তিনি।' যদিও কয়েকজন বলছেন,'গান ভাল হয়নি ঠিকই। কিন্তু হিরো আলম যে KK-কে শ্রদ্ধা জানাতে চেয়েছেন, এটাই বড় কথা।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন