ব্রেকিং নিউজ
guinness-world-records
guinness: গিনেস রেকর্ড গড়লেন দুই ভাই, ভাইরাল বিস্ময়কর ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-27 17:46:28


পাড়ায় কোনও ঘটনা ঘটলে মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পাড়ার মহিলা পুরুষ নির্বিশেষে 'এই শুনেছ' বলে যে সুর তোলেন তাতেই খবর হয়ে যায় গোটা পাড়ায়। তেমনই নেটপাড়ায় সমলোচনামূলক কোনও কিছু এলে তা কয়েক মিনিটের মধ্যে ঝড় তোলে নেটাগরিকদের মধ্যে। কারোর ব্যক্তিগত চ্যাটবক্সে বা কারোর প্রোফাইলে শেয়ার হতে থাকে ভাইরাল ভিডিওটি। দুই ভাই-এর ভিডিও সেরকমভাবেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। ভিয়েতনামের এই দুই ভাই লাখ লাখ প্রশংসা কুড়িয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

ভিডিওতে দেখা যায় এক ভাই আরেক ভাইকে উল্টো করে মাথায় তুলে নিয়ে দ্রুত গতিতে ১০০ টি সিঁড়ি ভেঙে উপরে ওঠার রেকর্ড করেছেন। বিস্ময়কর এই কাজের জন্য বিশ্ব রেকর্ড গড়েছেন এই দুই ভাই। নাম উঠেছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে। পেশায় সার্কাসে খেলা দেখান দুই ভাই। এক ভাই-এর নাম জিয়াং কুওক এনগিপ (৩২) এবং অন্য জনের নাম জিয়াং কুওক কোঁ (৩৭)।

উল্লেখ্য, ২০১৬ সালের ডিসেম্বরে একই জায়গায় ৫২ সেকেন্ডে ৯০ টি সিঁড়ি চড়ে রেকর্ড গড়েছিলেন তাঁরা। এবার আগের সেই রেকর্ড ভেঙে মাত্র ৫৩ সেকেন্ডেই ১০০ টি সিঁড়ি চড়লেন দুই ভাই। এর আগে ২০১৮ সালে পেরুর বাসিন্দা পাবলো নোনাটো পান্ডুরো এবং জোয়েল ইয়াইকেট সাভেদ্রা নামের দুই ভাই ৯১ টি সিঁড়ি চড়ে ২০১৬ -র ভিয়েতনামি এই দুই ভাই-এর রেকর্ড ভেঙে দেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন