ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
guinness-world-records
guinness: গিনেস রেকর্ড গড়লেন দুই ভাই, ভাইরাল বিস্ময়কর ভিডিও


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-27 17:46:28


পাড়ায় কোনও ঘটনা ঘটলে মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পাড়ার মহিলা পুরুষ নির্বিশেষে 'এই শুনেছ' বলে যে সুর তোলেন তাতেই খবর হয়ে যায় গোটা পাড়ায়। তেমনই নেটপাড়ায় সমলোচনামূলক কোনও কিছু এলে তা কয়েক মিনিটের মধ্যে ঝড় তোলে নেটাগরিকদের মধ্যে। কারোর ব্যক্তিগত চ্যাটবক্সে বা কারোর প্রোফাইলে শেয়ার হতে থাকে ভাইরাল ভিডিওটি। দুই ভাই-এর ভিডিও সেরকমভাবেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। ভিয়েতনামের এই দুই ভাই লাখ লাখ প্রশংসা কুড়িয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

ভিডিওতে দেখা যায় এক ভাই আরেক ভাইকে উল্টো করে মাথায় তুলে নিয়ে দ্রুত গতিতে ১০০ টি সিঁড়ি ভেঙে উপরে ওঠার রেকর্ড করেছেন। বিস্ময়কর এই কাজের জন্য বিশ্ব রেকর্ড গড়েছেন এই দুই ভাই। নাম উঠেছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে। পেশায় সার্কাসে খেলা দেখান দুই ভাই। এক ভাই-এর নাম জিয়াং কুওক এনগিপ (৩২) এবং অন্য জনের নাম জিয়াং কুওক কোঁ (৩৭)।

উল্লেখ্য, ২০১৬ সালের ডিসেম্বরে একই জায়গায় ৫২ সেকেন্ডে ৯০ টি সিঁড়ি চড়ে রেকর্ড গড়েছিলেন তাঁরা। এবার আগের সেই রেকর্ড ভেঙে মাত্র ৫৩ সেকেন্ডেই ১০০ টি সিঁড়ি চড়লেন দুই ভাই। এর আগে ২০১৮ সালে পেরুর বাসিন্দা পাবলো নোনাটো পান্ডুরো এবং জোয়েল ইয়াইকেট সাভেদ্রা নামের দুই ভাই ৯১ টি সিঁড়ি চড়ে ২০১৬ -র ভিয়েতনামি এই দুই ভাই-এর রেকর্ড ভেঙে দেন।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us