ব্রেকিং নিউজ
gori-nagori-on-sajid-khan-after-eliminate-from-big-boss-16
Big Boss: সাজিদ খানের কীর্তি! বিগ বসের বাড়ি থেকে বেরিয়েই ফাঁস করলেন গোরি নাগরী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-13 19:36:08


প্রথম থেকেই না না রপকম কারণে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস। ব্যতিক্রম নয় এই সিজনও। গসিপ, প্রেম, ড্রামা, মজা, ঝগড়া, খেলা সবকিছু নিয়েই ভরপুর থাকে এই রিয়্যালিটি শো। তবে এবার সেই ড্রামা আরও বেশি হাই ভোল্টেজ, সৌজন্য সজিদ খান। বলিউডের এই উপস্থাপক তথা পরিচালক এই সিজনে অর্থাৎ বিগ বস সিজন-১৬তে অংশগ্রহণকারী হিসেবে এসেছেন বিগ বসের বাড়িতে। কিন্তু শুরুর থেকেই তাঁকে ঘিরে চলছে একের পর এক বিতর্ক। আর এবার তাঁর বিরুদ্ধে সরব হলেন বিগ বসের ঘর থেকে সদ্য এলিমিনেট হওয়া প্রতিযোগী গোরি নাগরী। গত প্রায় এক মাস ধরে তিনি বিগ বসের প্রতিযোগী ছিলেন। কিন্তু সেখানেই নাকি তাঁকে নানা ভাবে হেনস্থা হতে হয়েছে সজিদের কাছ থেকে।

তবে এক্ষেত্রে আগের মত কোনও শারীরিক নিগ্রহ নিয়ে নয়, বরং অভিযোগ খুবই অন্যরকম। আউট হয়ে বাইরে এসেই সলমনের সামনে নিজের অভিজ্ঞতা জানাতে গিয়ে গোরি জানিয়েছেন, বিগ বসে তাঁর যাত্রা একদমই ভাল ছিল না। অনেক আগেই মনে হয়েছে বেরিয়ে যাওয়ার কথা। কিন্তু তিনি যতদিন থেকেছেন সেখানে, নাকি তাঁকে রোজ সাজিদ খান নিজের ময়লা কাপড় কাচিয়ে নিতেন বলে অভিযোগ। পাশাপাশি গোরি জানিয়েছে, তিনি একদিন ভালোবেসে সাজিদের জামা ধুয়ে দিয়েছিলেন। কিন্তু এরপর রোজই নিজের বাসী ময়লা জামা তাঁকে দিয়েই কাচিয়ে নিতেন সাজিদ। কী ভাবে নিজের জামাকাপড় পরিষ্কার করতে হয়, এখানে আসার আগে তা শিকে নিতে হত সাজিদকে, এইভাবেই কটাক্ষও করেন গোরি।

উল্লেখ্য, নৃত্যশিল্পী হিসেবে পশ্চিম ভারতে যথেষ্ট নামডাক রয়েছে গোরি নাগরীর। এমনকি তাঁকে রাজস্থানের শাকিরা বলেও ডাকা হয়ে থাকে। প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও একাধিক বিষয় এমনকি শারীরিক হেনস্থার অভিযোগও উঠেছে সাজিদ খানের বিরুদ্ধে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন