ব্রেকিং নিউজ
gangster-lawrence-bishnoi-planned-to-assassinate-sidhu-musewala-during-his-jail-term-in-tihar-
Sidhu: জেলে বসেই সিধুকে নিকেশের পরিকল্পনা বিষ্ণোইয়ের, চাঞ্চল্যকর তথ্য পুলিসের হাতে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-16 16:28:19


গায়ক তথা রাজনীতিবিদ সিধু মুসেওয়ালা খুনে চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে পঞ্জাব পুলিস। দিল্লি পুলিসের থেকে এই হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্ত লরেন্স বিষ্ণোইকে হেফাতজতে নিয়েছে পঞ্জাব। চলছে লরেন্সের জিজ্ঞাসাবাদ। সেই সূত্রেই সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে, জেলের মধ্যেই মুসেওয়ালার খুনের ছক কষা হয়েছিল। তিহার জেলে বসেই মুসে ওয়ালাকে খুনের ছক কষেছিল লরেন্স বিষ্ণোই। তার সঙ্গে যোগাযোগ রাখছিল গ্যাংস্টার গোল্ডি ব্রারও।

জানা গিয়েছে, মুসেওয়ালাকে খুনের ছক কষেই নিজের ভাই এবং ভাইপোকে দেশের বাইরে পাঠিয়ে দেয় লরেন্স। একটি সূত্র মারফৎ জানা গিয়েছে, লরেন্স জেরায় দিল্লি পুলিসকে বলেছে, ভিকি মিদুখেরার খুনের বদলা নিতেই মুসেওয়ালাকে খুন করেছে বিষ্ণোই। এর আগেও এই গায়ক তথা রাজনীতিবিদকে খুনের চেষ্টা করা হয়েছিল। কিন্তু ভিভিআইপি নিরাপত্তা বলয়ে থাকার জন্যই সে চেষ্টা একাধিকবার ব্যর্থ হয়েছে।

কিন্তু পঞ্জাব সরকার বদলের পরেই ভিভিআইপি নিরাপত্তা নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছিলেন মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। শতাধিক ভিআইপির নিরাপত্তা প্রত্যাহার করে তাঁর প্রশাসন। তারপরেই সুযোগের সদ্ব্যবহার করে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন