ব্রেকিং নিউজ
  সাতসকালে আরামবাগের গোঘাটে রাস্তার উপর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য      তারকেশ্বর বি পি আর রোড এলাকায় বাইক ও মারুতি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত এক, আহত চার     দক্ষিণ হাবরা এলাকায় সিভিক ভলেন্টিয়ারের বাড়িতে দুঃসাহসিক চুরি   
fire-gutted-set-of-film-acted-by-ranbir-kapoor-in-mumbai
Bollywood: আন্ধেরিতে শ্যুটিং চলাকালীন আগুন রণবীর-শ্রদ্ধার ফিল্ম সেটে, দাউদাউ করে জ্বললো অন্য সেটও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-29 20:24:46


শুক্রবার লেলিহান আগুনে ছারখার হয়ে গেল বলিউড স্টুডিও পাড়ার একাধিক ছবির সেট। যেগুলোর মধ্যে উল্লেখযোগ্য, রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত লাভ রঞ্জনের একটি ছবির সেট। এবং রাজশ্রী প্রযোজনা সংস্থার ছবির সেট। যে ছবিতে অভিনয় করছেন সানি দেওলের ছবি রাজবীর দেওল। দমকল সূত্রে খবর, আন্ধেরি বাজার এলাকার আগুন স্টুডিওপাড়া এবং আশপাশের একাধিক বাণিজ্যিক ও আবাসিক বহুতলে ছড়িয়েছে।

এদিকে, দাউদাউ করে আগুন জ্বলতে থাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে জনতা এবং অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে। যদিও আপৎকালীন ব্যবস্থা প্রয়োগ করে সব ছবির শ্যুটিং বন্ধ রেখে বাড়ি পাঠিয়ে দেওয়া হয় কলাকুশলীদের। রাজশ্রী প্রযোজনা সংস্থা সূত্রে খবর, সানি-পুত্র এই ছবিতে নবাগত হিসেবে কাজ করছেন। জীবনে প্রথম কাজে এমন অভিজ্ঞতায় স্পষ্টতই আতঙ্কিত ছিলেন রাজবীর।

জানা গিয়েছে, ঘিঞ্জি এলাকার মধ্যে দিয়ে দমকল আগুনের উৎসস্থলে পৌঁছতে সময় নিলেও বড় ক্ষয়ক্ষতির আগের আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে। হতাহতের কোনও খবর নেই বলে জানিয়েছে দমকল। তবে প্রযোজনা সংস্থার কতটা ক্ষয়ক্ষতি হয়েছে, সেটা পরে জানা যাবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন