ব্রেকিং নিউজ
dev-rukminis-special-moment-going-viral--in-social-media
Dev Rukmini: প্রেম প্রেম ভাব নিয়ে রুক্মিণীর ঘাড়ের কাছে এসে হেঁচে দিলেন দেব! তারপর...

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-13 14:34:45


বেশ কয়েক বছর ধরে সম্পর্কের বাঁধনে আষ্টেপৃষ্টে বেঁধে রয়েছেন দেব-রুক্মিণী। তাঁদের মধ্যে ভালোবাসার গভীরতাটা এমন যে, টলিপাড়ায় মাঝেমধ্যেই রুক্মিণীকে মজা করে 'দেবী' বলতে শোনা যায়। অন্যদিকে, দেবকেও অনেকে 'কৃষ্ণ'বলতে শোনা যায়। একই সঙ্গে দেবের বিরুদ্ধে ক্যামেরার পিছনে অনেক অভিনেত্রীকেই মৃদু অভিমান করতে শোনা গিয়েছে। তাঁদের মতে, দেবের প্রোডাকশনে তৈরি ছবিতে শুধুমাত্র রুক্মিণীকেই নেওয়া হয়। 

সে যে যাই বলুক দেব-রুক্মিণীর প্রেমের রসায়ন জারি রয়েছে বেশ কয়েক বছর হল।

সাংসদের দায়িত্ব পালনের পাশাপাশি চুটিয়ে অভিনয় করছেন দেব। অন্যদিকে, বাংলাতে অভিনয়ের সঙ্গে সঙ্গেই বলিউডেও পাড়ি দিয়েই নজর কেড়েছেন রুক্মিণী। এর মধ্যেই ইদের সময় মুক্তি পেয়েছে তাঁদের ছবি 'কিশমিশ'। বক্স অফিসে বেশ ভালোই কামাল দেখিয়েছে এই ছবি। সব মিলিয়ে বৃহস্পতি তুঙ্গে এই লাভ বার্ডসের।

এই ছবির প্রচারের সময় বাংলার প্রায় সমস্ত রিয়েলিটি শোয়ে দুজনকেই হাতে-হাত ধরে হাজির থাকতে দেখা গিয়েছে। সেখানেই তাঁদের মধ্যে ভালোবাসার গভীরতা ঠিক কতখানি, তা ঠাহর করা গিয়েছে।

কিন্তু এটা কী করলেন দেব? কিন্তু তিনি ঠিক কী করেছেন? দেব নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে মাথায় সাদা গোলাপ, পরণে ঝলমলে শাড়িতে সেজে রুক্মিণী। সেই সঙ্গে চেক শার্টে সেজেছেন দেব। ব্যাকগ্রাউন্ডে বাজছে 'কিশমিশ'-এর একটি রোম্যান্টিক গান। বান্ধবী রুক্মিণীর ঘাড়ের কাছে প্রেমের নজর নিয়ে আলতোভাবে এগিয়ে আসছেন অভিনেতা। আর তখনই ঘটে গেল বিপত্তি। রুক্মিণীর ঘাড়ের কাছে হেঁচে ফেললেন দেব। আর ভিডিওতে স্পষ্ট এমন ঘটনা এক্কেবারে অনভিপ্রেত ছিল রুক্মিণীর কাছে।

যদিও দেব ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন-'মজার সময়'। যদিও এই কাণ্ডটি যদি আসলে ঘটে থাকে, তা হলে তা কতোটা মজার ছিল রুক্মিণীর কাছে, তা অজানাই।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন