ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
cinema-ayushmann-movie
Ayushmann আয়ুষ্মান খুরানা অভিনীত মজাদার প্রেমকাহিনী চণ্ডীগড় করে আশিকী


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-16 21:30:40


বলিউডের জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর অভিনীত চণ্ডীগড় করে আশিকি ছবিটি মুক্তি পাওয়ার পরে বেশ সাড়া ফেলেছে। টি সিরিজ নিবেদিত এই ছবিটি পরিচালনা করেছেন অভিষেক কাপুর। এই ছবিতে আয়ুষ্মান একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেছেন। আয়ুষ্মান একজন ফিটনেস ফ্রিক জিম মালিক ও ট্রেনার। শারীরিক কসরতই তাঁর একমাত্র ধ্যানজ্ঞান। 

এদিকে আয়ুষ্মানের জিমে জুম্বা ক্লাস শুরু হলে সেখানে বাণী কাপুর শিক্ষিকা হিসেবে আসেন। তাঁর শরীরী আকর্ষণে সবাই মোহিত হয়ে পড়ে। আয়ুষ্মানের সঙ্গে বীণার মন দেওয়া-নেওয়া শুরু হয়। একে অপরের প্রেমে পড়ে। দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। বিবাহের কথা উঠতেই বীণা আয়ুষ্মানকে জানায়, সে একজন ট্রান্সওম্যান। এখান থেকেই ছবির কাহিনী নাটকীয় মোড় নেয়। 


সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। আয়ুষ্মান জানান, এই প্রথম কমার্শিয়াল ছবিতে পরিচালক অভিষেক কাপুর তাঁকে নায়কোচিতভাবে পর্দায় আবির্ভূত করেছেন। প্রথম লকডাউনে দিনে তিন ঘণ্টা জিম  করে আর দশ ঘণ্টা ঘুমিয়ে এই ছবির জন্য প্রয়োজনীয় চেহারা তৈরি করতে সক্ষম হয়েছেন তিনি।

আয়ুষ্মান আরও বলেছেন, এতদিন বিভিন্ন চলচ্চিত্রে সাধারণ মানুষের জটিল চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই ছবির চরিত্রে সেভাবে কোনও জটিলতা না থাকলেও, তাঁর নিজস্ব কিছু ধ্যানধারণা রয়েছে। আয়ুষ্মান জানান, তিনি সর্বদা এরকম ছবিতে অভিনয় করতে আগ্রহী হন, যে ছবির কাহিনী ভিন্ন ধারার হবে এবং যে চরিত্রের উপর অন্য কোনও ভারতীয় চলচ্চিত্রের চরিত্রের ছায়া না পড়ে। চণ্ডীগড় করে আশিকী ছবিটি যে দর্শকদের ভালো  লাগবে, এ নিয়ে আয়ুষ্মান খুবই আশাবাদী। তাঁর মতে, এই ধরনের বিষয় নিয়ে এর আগে কোনও ছবি বলিউডে তৈরি হয়নি। তিনি বলেন, একটি যুগোপযোগী বিষয়ের উপর এই ছবিতে আলোকপাত করা হয়েছে। 

এছাড়া এই ছবিতে রোম্যান্স, কমেডি, ইমোশন এবং ভালো গান সবই আছে। তাই চণ্ডীগড় করে আশিকী একটি সর্বগুণসম্পন্ন ছবি বলে আয়ুষ্মান মনে করেন। এই ছবির শুটিং করা হয়েছে চণ্ডীগড় শহরে। এই প্রথম কোনও হিন্দি ছবির শুটিং এখানে হলো বলে দাবি করেছেন আয়ুষ্মান। এ বিষয়ে তিনি অত্যন্ত উত্তেজিত। কারণ, এই শহরেই তিনি জন্মেছেন  এবং শৈশব থেকে যৌবনের দিনগুলো এই শহরে তিনি কাটিয়েছেন। তাই এই শহরে শুটিং করার সময় তিনি খুবই নস্টালজিক হয়ে পড়েছিলেন। আয়ুষ্মান জানালেন, সবচেয়ে মজার ব্যাপার হল, চণ্ডীগড়ের সুকনা লেকে তিনি এক সময় তাঁর তৎকালীন বান্ধবী, অধুনা স্ত্রীকে নিয়ে প্রেম করতে যেতেন। এবার এই ছবির নায়িকা বাণী কাপুরের সাথে প্রেমের দৃশ্যে তাঁকে সুকনা লেকেই শুটিং করতে হয়। 

দ্বিতীয় প্যানডামিকের মধ্যে এই ছবির শুটিং করা হয় সমস্ত কবিডবিধি মেনে। পিপিই কিট পরে কলাকুশলীরা এই ছবির শুটিং করেছেন। এই ছবির নায়িকা বাণী কাপুর জানান, পরিচালক অভিষেক কাপুরের মুখে এই ছবির চিত্রনাট্য শুনে তিনি অভিভূত হয়ে এক কথায় কাজ করতে রাজি হয়ে যান। আয়ুষ্মানের বিপরীতে কাজ করতে পেরে তিনি অত্যন্ত আনন্দিত। আয়ুষ্মান ও বাণী, দুজনেই এই ছবির পরিচালক অভিষেক কাপুরের ছবি নির্মাণের দক্ষতা নিয়ে অত্যন্ত উচ্চমত পোষণ করেছেন।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us