ব্রেকিং নিউজ
boycott-kapil-sharma-trends-arise-while-kashmir-files-were-denied-to-promote
Kapil Sharma: 'দ্য কাশ্মীর ফাইলস' ছবির প্রচারে নারাজ কপিল শর্মা শো, সোচ্চার নেট দুনিয়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-09 16:10:16


যতটা জনপ্রিয় দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show), ঠিক ততটাই বিতর্কে থাকে সোনি টিভির এই অনুষ্ঠান। এবার ছবি 'কাশ্মীর ফাইলস'-এর (The Kashmir Files) প্রচার ঘিরে সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং এই জনপ্রিয় শো। জানা গিয়েছে, শো বয়কটের (Boycott Trending) ডাক দিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব নেটিজেনরা। নেপথ্যে ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর (vivek Agnihotri) অভিযোগ। পরিচালকের অভিযোগ, 'দ্য কাশ্মীরি ফাইলস কপিল শর্মা শোয়ে প্রচারে আপত্তি জানিয়েছে প্রযোজনা সংস্থা।

আর এতেই ক্ষিপ্ত নেট দুনিয়ার একাংশ। এ প্রসঙ্গে উল্লেখ্য, ছবি প্রচারের সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম দা কপিল শর্মা শো। হিন্দি কিংবা হিন্দিতে ডাব অন্য ভাষার ছবিও প্রচার করতে পরিচালক-অভিনেতাদের দেখা গিয়েছে এই শোয়ে। তাই কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে তৈরি দ্য কাশ্মীরি ফাইলস প্রচার করতে চেয়ে কপিল শর্মা শোয়ের কাছে প্রস্তাব গেলেও, সেটা নাকি নাকচ হয়েছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো এমন অভিযোগ করেন বিবেক অগ্নিহোত্রী। এক নেটিজেন তাঁকে প্রস্তাব দেন, 'জনপ্রিয় কপিল শর্মা শোয়ে এই ছবির প্রচার করুন।'

প্রথমে একটি ট্যুইটে শো সঞ্চালক কপিল শর্মাকে জুড়ে পরিচালক জবাবে লেখেন, 'এটা তাঁর এবং প্রযোজকের সিদ্ধান্ত কোন ছবিকে তাঁরা শো-তে আমন্ত্রণ জানাবেন।’ এর ঠিক পরেই আবার একটি টুইট করেন বিবেক অগ্নিহোত্রী। সেই ট্যুইটে তিনি জানান, কোনও বড় তারকা না থাকায় ‘কপিল শর্মা শো’-এর উদ্যোক্তারা ‘দ্য কাশ্মীরী ফাইলস’-এর প্রচার করতে অস্বীকার করেছেন।

এই অভিযোগ ভাইরাল হতেই আক্রমণের মুখে কপিল শর্মা এবং শো। নেটমাধ্যমে উঠেছে ‘কপিল শর্মা শো’ হ্যাশট্যাগ বয়কটের ডাক। এমনকি, এই শোয়ের আইএমডিবি রেটিং কমাতেও তৎপর নেট নাগরিকরা। কপিলের উদ্দেশে এক নেটিজেন লেখেন ‘আপনার লজ্জা হওয়া উচিত।'

জানা গিয়েছে, এই ছবির চিত্রনাট্য কাশ্মীরী পণ্ডিতদের ভূস্বর্গ থেকে বিতারণ কেন্দ্রিক। তাঁদের দুর্দশা উপর বানানো এই ছবি মুক্তির কথা ১১ মার্চ। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশীর মতো পরিচিত মুখ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন