ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
bollywood-mithun-son
Bollywood: মিঠুনপুত্র নমশীর আত্মপ্রকাশ 'ব্যাড বয়' দিয়ে, উৎসাহী অমিতাভ ও সলমন


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-18 15:10:23


মিঠুন চক্রবর্তীর ছেলে নমশী চক্রবর্তীর বলিউড ডেবিউ হতে চলেছে। এই নিয়ে বলিউডে অনেকেই উৎসাহী। ব্যাড বয় একটি অ্যাকশন থ্রিলার ড্রামা। একটি ছেলে ও মেয়ের প্রেমকাহিনীকে ঘিরেই এই ছবি। একটি ছেলে ও মেয়ের একে অপরকে কাছে পাওয়ার মধ্যেকার নানা প্রতিবন্ধকতাকে ঘিরে গড়ে ওঠা সংঘাত ও ঘাত-প্রতিঘাত নিয়েই জমজমাট ব্যাড বয় ছবির কাহিনী। 

সাজিদ খুরেশি প্রযোজিত ও রাজকুমার সন্তোষি পরিচালিত এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন হিমেশ রেশমিয়া। আন্দাজ আপনা আপনা, ঘাতক, দামিনীর মতো সুপারহিট ছবির পরিচালক রাজকুমার সন্তোষি তাঁর ছবির নবাগত নায়ক নমশী চক্রবর্তী ও নায়িকা আমরিন খুরেশিকে নিয়ে অত্যন্ত আশাবাদী। তিনি এক সাক্ষাৎকারে জানান, ব্যাড বয় ছবির কাহিনী অত্যন্ত জমজমাট। একটি সফল বাণিজ্যিক হিন্দি ছবিতে যা যা উপাদান দরকার, সেই ড্রামা, অ্যাকশন, থ্রিলার, রোম্যান্স সবই আছে। আর নবাগত হলেও নমশী ও আমরিন এই ছবিতে খুব ভালো কাজ করেছেন। তাই রাজকুমার সন্তোষি আশাবাদী, ব্যাড বয় ছবিটি দর্শকদের ভালো লাগবে। 

নমশী চক্রবর্তী তাঁর প্রথম ছবি ব্যাড বয় নিয়ে অত্যন্ত উৎসাহী। নমশী একটি সাক্ষাৎকারে বলেন, চলচ্চিত্রে অভিনয় করা তাঁর দীর্ঘদিনের স্বপ্ন। সেই স্বপ্ন পূরণ করতে পেরে তিনি খুশি। নমশী জানান, এই ছবিতে সুযোগ পাবার ক্ষেত্রে তাঁর বাবা মিঠুন চক্রবর্তী কোনও সুপারিশ করেননি। বাকি সবার মতো তিনিও অনেকদিন ধরে প্রযোজক-পরিচালকদের দুয়ারে দুয়ারে ঘুরে বেড়িয়েছেন। অবশেষে রাজকুমার সন্তোষির তাঁকে পছন্দ হওয়ায় তিনি স্ক্রিন টেস্ট নেন। স্ক্রিন টেস্টে নমশী সবার মন জিতে নেন। তবে নমশী একথাও স্বীকার করেছেন, জন্মসূত্রে মিঠুন চক্রবর্তীর ছেলে হিসেবে তিনি কিছু সুবিধা নিশ্চই পেয়েছেন। যেরকম যখন তিনি কোনও প্রযোজক, পরিচালকের সাথে দেখা করতে গিয়েছেন, তখন তাঁরা নমশীর সাথে ভালোভাবে কথা বলেছেন। অন্য কেউ হলে হয়ত রাজকুমার সন্তোষি এতটা সময় দিয়ে কথা বলতেন না। অবশ্যই সেদিক থেকে নিজেকে ভাগ্যবান মনে করেন নমোশী। 


সুপারস্টার মিঠুন চক্রবর্তীর ছেলে হিসেবে বলিউডে প্রথম কাজ শুরুর সময় একটা চাপ যে ছিল, সেকথা স্বীকার করেছেন নমশী। তবে এই বিষয়ে নমশী জানিয়েছেন, চাপ থাকলেও সেসব নিয়ে না ভেবে তিনি নিজের কাজে বেশি মনোনিবেশ করেছিলেন। রাজকুমার সন্তোষির মতো পরিচালকের অধীনে কাজ করতে পেরে নমশী খুব খুশি। জানান, তিনি এই ছবিতে কাজ করে পরিচালকের থেকে অনেক কিছু শিখতে পেরেছেন। তাই নমশী বলেছেন, ব্যাড বয় তাঁর স্বপ্নের ছবি। এই ছবিকে ঘিরে তাঁর অনেক আশা। নমশী জানান, তিনি তাঁর বাবা ও দাদার অভিনয়ের ভক্ত। তবে তাঁর সবচেয়ে প্রিয় অভিনেতা গোবিন্দা। 

নমশী জানান, মৃগয়া থেকে তাশখন্দ ফাইল পর্যন্ত তাঁর বাবার অভিনীত সব ছবি তিনি দেখেছেন। তবে মিঠুন চক্রবর্তী অভিনীত প্রেম প্রতিজ্ঞা, অগ্নিপথ, ফুল বনে অঙ্গার, জল্লাদ ও স্বামী বিবেকানন্দ ছবিতে তাঁর বাবার অভিনয় নমশীর কাছে সেরা বলে মনে হয়। নমশীর মতে, সমস্ত নবীন শিল্পীদের স্বামী বিবেকানন্দ ছবিতে মিঠুন চক্রবর্তীর রামকৃষ্ণর ভূমিকায় অভিনয় দেখা উচিত।

সলমন খান তাঁর টুইটার অ্যাকাউন্টে  নমশী ও আমরিন খুরেশি অভিনীত ব্যাড বয় ছবির পোস্টার রিলিজ করায় এবং নমশী ও আমরিনের নতুন অভিনয় জীবন শুরুর জন্য অভিনন্দন ও তাদের অভিনয় জীবনের সাফল্য কামনা করে শুভেচ্ছা জানানোয় নমশী কৃতজ্ঞ। এই বিষয়ে নমশী জানান, তাঁদের পারিবারিক বন্ধু সলমন ভাইয়ের প্রতি তাঁর কৃতজ্ঞতার ভাষা নেই। অমিতাভ বচ্চন ও নমশীর বলিউডে প্রথম ছবিতে অভিনয়ের জন্য অভিনন্দন জানিয়ে তার অভিনয় জীবনের সাফল্য কামনা করেছেন। এই ঘটনায় নমশী অভিভূত। বরুণ ধাওয়ানও অভিনন্দন জানিয়েছেন নমশীকে। এই ব্যাড বয় ছবিতে জনি লিভার, রাজেশ শর্মা ও শাশ্বত চ্যাটার্জিকে বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us