ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
bollywood-malaika-arbaz
Bollywood হাঁটুর বয়সী অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেমই সব তছনছ করে দিল


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-28 19:20:58


মালাইকা অরোরা ও আরবাজ খান ১৯৯৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর দীর্ঘ উনিশ বছর তাঁরা বেশ সুখেশান্তিতেই ঘর করছিলেন। বেশ হাসিমুখেই এই দম্পতিকে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যেত। তাঁদের একমাত্র পুত্রও বেশ বড় হয়ে গিয়েছে। কিন্তু সুখের সংসার ছেড়ে হঠাৎ করে এই বয়সে বিবাগি হলেন কেন? 

মালাইকা ও আরবাজের বিচ্ছেদের পিছনে মূল কারণ ছিল, মালাইকার হাঁটুর বয়সী অভিনেতা প্রযোজক বনি কাপুরের পুত্র ও অনিল কাপুরের ভাইপো অর্জুন কাপুরের সাথে গভীর প্রেমে জড়িয়ে পড়া। এই প্রেমকাহিনী শুরুর পটভূমি অনেক আগের। শোনা যায়,তখন অর্জুন কাপুর তাঁর বলিউড কেরিয়ার শুরু করার প্রস্তুতি নিতে চলেছেন। তাঁর প্রযোজক পিতা বনি কাপুরের অনুরোধে সলমন খানের আন্ডারে অভিনয়ের খুঁটিনাটির ট্রেনিং নিচ্ছিলেন। এই সময় নিয়মিত সলমনের বাড়িতে যেতেন অর্জুন। সেই সময় সলমনের ছোট বোন অর্পিতা খানের সাথে নাকি ডেট করতেন অর্জুন। এরপর তিনি নাকি তাঁর চেয়ে বয়সে বড় বিখ্যাত মডেল ও অভিনেত্রী আকর্ষণীয়া মালাইকা অরোরার প্রতি আসক্ত হয়ে পড়েন। এই সময় অর্পিতার সাথে প্রতারণা করে মালাইকার সাথে ঘনিষ্ঠতা বাড়াতে শুরু করেন তিনি। 


এই খবর বোন অর্পিতার সূত্রেই আরবাজের কানে পৌছলে, আরবাজ সেই কথা সলমনকে জানান। সেই সময় সলমনের কাছেই অভিনয়ের তালিম নিচ্ছিলেন অর্জুন। এই নিয়ে পরিস্থিতি ঘোরালো হয়ে ওঠে। সলমন ও অর্জুনের সম্পর্কে ভাঙন ধরে। অর্জুনকে নাকি মালাইকার সাথে মেলামেশা করতে নিষেধ করে দেওয়া হয়। খান পরিবারে অর্জুনের প্রবেশ বন্ধ করে দেওয়া হয়। এর ফলস্বরূপ আরবাজের সাথে মালাইকার নিত্যকার বিবাদ শুরু হয় । এরপরে তাঁদের সম্পর্কের তিক্ততা বাড়ায় ২০১৭ তে মালাইকা ও আরবাজের বিবাহ বিচ্ছেদ সম্পন্ন হয়। মালাইকা তাঁর ছেলেকে সঙ্গে নিয়ে আলাদা থাকতে শুরু করেন।   এরপর থেকেই অর্জুন কাপুর ও মালাইকার সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়। তবে অর্জুনের বাবা বনি কাপুর যেহেতু কখনই সলমনের সাথে কোনওরকম সংঘাতে জড়াতে চাননি, তাই তিনি এই বিষয়ে পুত্রকে সংযত থাকতে পরামর্শ দেন। বাবার কথা মেনে নেন অর্জুন। মালাইকা ও অর্জুন দুজনকে একসাথে বিভিন্ন জায়গায় যেতেও দেখা যায়। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে অবশ্য মালাইকা বলেছেন যে, অর্জুন তাঁর খুব ভালো বন্ধু।